সোমবার, ২৭ Jun ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত আবু তালহার বাবার আকুতি
পিরোজপুরে আলোচিত এনায়েত মোল্লাকে হত্যা মামলায় ৬ জনকে জেলা হাজতে প্রেরণ করেছে জেলা ও দায়রা জজ আদালত

পিরোজপুরে আলোচিত এনায়েত মোল্লাকে হত্যা মামলায় ৬ জনকে জেলা হাজতে প্রেরণ করেছে জেলা ও দায়রা জজ আদালত

পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুর সদর উপজেলার খানাকুনিয়ারি গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এনায়েত মোল্লাকে কুপিয়ে হত্যা মামলায় ৬ জনকে জেল হাজতে প্রেরণ করেছে জেলা ও দায়রা জজ আদালত।

আজ বুধবার জেলা ও দায়রা জজ মুহা: মুহিদুজ্জামান তার আদালতে এ রায় দেন। আসামীরা হলো সদর উপজেলার খানাকুনিয়ারি গ্রামের মো: শুভ শেখ, মো: সুজন শেখ, মো: জীবন মোল্লা, মো: সজিব সেখ, মো: কাওসার শেখ ও মেহেদী মীর।
সরকারী কৌসুলী (পিপি) খান মো: আলাউদ্দিন জানান আলোচিত এনায়েত মোল্লাকে কুপিয়ে হত্যা মামলায় ৮ জন আসামী হাইকোর্টে গেলে উচ্চ আদালত তাদের দুইজনকে ২৮ দিনের জামিন দেয় এবং বাকি ৬ জন আসামীকে ১৬ সেপ্টেম্বর ২০২০ তারিখের মধ্যে জেলা ও দায়রা জজ কোর্টে হাজির হওয়ার নির্দেশ দেয়। আজ বুধবার ৬ জন আসামী জেলা ও দায়রা জজ আদালতে হাজির হলে জেলা ও দায়রা জজ মুহা: মুহিদুজ্জামান তাদের জেলা হাজতে প্রেরণ করেন।

উল্লেখ্য, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গত রোববার (২৮ জুন) পিরোজপুর সদর উপজেলার খানাকুনিয়ারি গ্রামে প্রতিবেশী এনায়েত মোল্লাকে (৬০) কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে জখম করে পিরোজপুর জেলা হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক মোতালেব শেখের নেতৃত্বাধীন ১৪-১৫ জনের একটি দল। গুরুতর জখম এনায়েতকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ৩০ জুন সকালে খুলনা মেডিকেলে এনায়েত মোল্লা মারা যান। এ ঘটনায় এনায়েত মোল্লার ছেলে আল আমীন বাদী হয়ে মোতালেব এবং তার দুই ছেলেসহ ১১ জনের নাম উল্লেখ করে এবং আরও ৩-৪ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana