সোমবার, ২৭ Jun ২০২২, ০৬:০৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
সিসি টিভি ফুটেজে গরু চোর সনাক্ত চার চোর জেল হাজতে রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত
মঠবাড়িয়ায় ৩০ টাকায় পেঁয়াজ বিক্রি শুরু করল টিসিবি

মঠবাড়িয়ায় ৩০ টাকায় পেঁয়াজ বিক্রি শুরু করল টিসিবি

জুলফিকার আমিন সোহেল,বিশেষ প্রতিনিধি

পিরোজপুরের মঠবাড়িয়ায় সরকারি বিপণন সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) ৩০ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি শুরু করেছে।

বুধবার (১৬ সেপ্টেম্বর) থেকে মঠবাড়িয়া পৌর শহরে এই কার্যক্রম শুরু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন টিসিবির ডিলার মো. জাহাঙ্গীর হোসেন।
তিনি বলেন, ‘আজ থেকে ৩০ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি শুরু হয়েছে। এছাড়াও সয়াবিন তেল, মুশুরী ডাল, চিনি ন্যায্য মূলে বিক্রি করা হচ্ছে।
টিসিবি‘র ডিলার মো. জাহাঙ্গীর হোসেন আরও জানান, যে পরিমান চাহিদা তার অর্ধেকেরও কম তাকে দেয়া হচ্ছে। খোলা বাজারে পণ্যের দাম বৃদ্ধি হবার কারনে মানুষের মধ্যে এক ধরনের হাহাকার রয়েছে। টিসিবি পন্য ক্রয়ে মানুষের প্রচুর আগ্রহ রয়েছে। তাদের চাহিদা মতো দিতে পারছি না। তাই কর্তৃপক্ষকে পণ্য বাড়িয়ে দেয়ার জোর অনুরোধ জানাচ্ছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana