সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:৩০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
মঠবাড়িয়ায় আধাঁ কেজি গাজাঁসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার মঠবাড়িয়ায় জাতীয় বীমা দিবস পালিত মঠবাড়িয়ায় সরকারের একযুগ পূর্তিতে আ‘লীগের জনসভা ‘বীমা জীবনঘনিষ্ঠ সেবা, এই সেবা যেন অন্যভাবে ব্যবহৃত না হয়’ মা, মেয়েকে প্রকাশ্যে মারধর আওয়ামী লীগ নেতার জাতীয় প্রেস ক্লাবে মোমিন মেহেদীকে লাঞ্ছিতর ঘটনায় উদ্বেগ ৩ বছর পর অপু বিশ্বাসের ছবি মুক্তি পাচ্ছে ৩০ মার্চের মধ্যে টিকা নিতে হবে সব শিক্ষক-কর্মচারীর রাজধানীতে ৪ কেজি গাঁজাসহ যুবক গ্রেফতার বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসের বাজেট ২০ কোটি টাকা খালেদা জিয়ার সঙ্গে দেখা করলেন মির্জা ফখরুলসহ তিন নেতা পঞ্চম ধাপের পৌরসভা নির্বাচনে মেয়র হলেন যারা ইয়াবার টাকা না পেয়ে মায়ের পেটে কাঁচি ঢুকিয়ে দিলেন মেয়ে সাংবাদিক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে ২ মার্চ দেশব্যাপী কলমবিরতি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে বিএনপির এজেন্টদের কে বের করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে ভোট কেন্দ্রের পাশে ককটেল বিস্ফোরণ, ভোটারদের মাঝে আতংক নায়ার কবির দ্বিতীয়বারের মত ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নির্বাচিত ইন্দুরকানীতে অনুমতি বিহীন ইটভাটার কাজ পরিদশনে নির্বাহী ম্যজিষ্ট্রেট, ও উপজেলা কৃষি বিভাগ, কাজ বন্দের নির্দেশ মঠবাড়িয়ায় পিয়াজ উৎপাদনে চাষীদের আগ্রহ বাড়ছে পিরোজপুরে গৃহবধূকে মারধরের পর তরল দাহ্য পদার্থ নিক্ষেপ করে হাত ঝলসে দিয়েছে প্রতিপক্ষরা
ইংরেজি ভুল করে ট্রলের শিকার পরীমনি

ইংরেজি ভুল করে ট্রলের শিকার পরীমনি

নামের সঙ্গে মিল রেখে ‘আমি ডানা কাটা পরী, আমি ডানা কাটা পরী’ গানে অভিনয় করে আলোড়ন সৃষ্টি করেছিলেন অভিনেত্রী পরীমনি।

সৌন্দর্যেও কোনো অংশে কম নয়। এবার নিজের জন্মদিনে গত ২৪ আগস্ট পরীর সাজে নিজের রূপ দেখান পরী।

প্রতি বছর জন্মদিনে নতুন নতুন চমক থাকে তার। এবারো ব্যতিক্রম হয়নি। শনিবার রাতে রাজধানীর পাঁচ তারকা হোটেলে উযাপিত হয় তার জন্মদিনের অনুষ্ঠান। এ সময় ময়ূরের বেশে হাজির হয়ে সবাইকে তাক লাগিয়ে দেন এই নায়িকা।

প্রত্যেক জন্মদিনে আলাদা রঙ বেছে নেন পরীমনি। এবার সবুজ কেন? উত্তরে পরীমনি বলেন, প্রতিবছর আমার জন্মদিনের অনুষ্ঠানে একটি আলাদা রঙ নির্ধারণ করে থাকি।

এ বছরের বেশিটা সময় ঘরবন্দি কেটেছে। প্রকৃতির রঙ সবুজ, আমার কাছে মনে হয়েছে এই রঙটি মনে একটা অন্যরকম প্রশান্তি দেয়। তাই এবার সবুজ বেছে নিয়েছি।

তবে বাংলাদেশের চলচ্চিত্র এখনও পর্যন্ত দেশের তরুণ প্রজন্মের মনে তেমনটা জায়গা করে নিতে পারেনি তা বরাবরের মতোই প্রযুক্তিতে এগিয়ে থাকা তরুণ প্রজন্ম বুঝিয়ে দেয়।

সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ রাখলেই দেখা যায়, পরীমনির জন্মদিনের চেয়ে প্রজন্ম ব্যস্ত তার খুঁত ধরাতে।

ওই দিন পরীমনি সাংবাদিকদের জানান কেন তিনি সবুজকে বেছে নিয়েছেন। এসময় ‘ময়ূর’ এর ইংরেজি শব্দ ‘পিকক‘ উচ্চারণ করতে গিয়ে ‘ককপিক‘ উচ্চারণ করেন।

তাৎক্ষণিক তিনি আবার শুদ্ধ উচ্চারণটাই করেন। তবে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। ট্রল করতে থাকেন অনেকেই।

এ ব্যাপারে জানতে চাইলে ফেসবুকে ভিডিওটি শেয়ার করা একজন সোশ্যাল অ্যাক্টিভিস্ট জানান, অভিনেত্রীরা দেশের সংস্কৃতির প্রতিনিধিত্ব করেন। অভিনয়ের মাধ্যমে মানুষের মনে জায়গা করে নেন।

কিন্তু আমাদের বাংলা চলচ্চিত্রের অভিনেতা ও অভিনেত্রীরা সে জায়গা থেকে অনেকটাই ব্যর্থ।

এজন্য বিনোদন নিতে তরুণরা আধুনিক বিশ্বের দিকে ঝুঁকছে। সেই সাথে দেশের শিল্পীদের ছোটখাটো ভুলগুলোকেই ট্রল করে বিনোদন হিসেবে নিচ্ছে।

পরীমনি একটা শব্দ ভুল করলেন সেটা বড় কথা নয়।

ছোট ভুলগুলোকে তখনই মানুষ বড় করে দেখে এবং ট্রল করে, যখন ব্যক্তিটা মানুষের মনে জায়গা করে নিতে ব্যর্থ হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana