বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
পিরোজপুরে কলেজছাত্রকে পিটিয়ে হত্যা, বিক্ষোভ-মানববন্ধন কলেজ ছাত্রের আত্মহত্যা কাউখালীতে অবৈধ জাল দিয়ে মাছ ধরায় তিন জেলেকে কারাদণ্ড পিরোজপুরে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে হত্যা রাজাপুরে মুক্তিযোদ্ধাদের নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কাউখালীতে অবৈধ ঝাটকা ও পঁচা মাছ বিক্রি! ৪ জেলেকে মোবাইল কোর্ট সাজা প্রদান করেন ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন
ইংরেজি ভুল করে ট্রলের শিকার পরীমনি

ইংরেজি ভুল করে ট্রলের শিকার পরীমনি

নামের সঙ্গে মিল রেখে ‘আমি ডানা কাটা পরী, আমি ডানা কাটা পরী’ গানে অভিনয় করে আলোড়ন সৃষ্টি করেছিলেন অভিনেত্রী পরীমনি।

সৌন্দর্যেও কোনো অংশে কম নয়। এবার নিজের জন্মদিনে গত ২৪ আগস্ট পরীর সাজে নিজের রূপ দেখান পরী।

প্রতি বছর জন্মদিনে নতুন নতুন চমক থাকে তার। এবারো ব্যতিক্রম হয়নি। শনিবার রাতে রাজধানীর পাঁচ তারকা হোটেলে উযাপিত হয় তার জন্মদিনের অনুষ্ঠান। এ সময় ময়ূরের বেশে হাজির হয়ে সবাইকে তাক লাগিয়ে দেন এই নায়িকা।

প্রত্যেক জন্মদিনে আলাদা রঙ বেছে নেন পরীমনি। এবার সবুজ কেন? উত্তরে পরীমনি বলেন, প্রতিবছর আমার জন্মদিনের অনুষ্ঠানে একটি আলাদা রঙ নির্ধারণ করে থাকি।

এ বছরের বেশিটা সময় ঘরবন্দি কেটেছে। প্রকৃতির রঙ সবুজ, আমার কাছে মনে হয়েছে এই রঙটি মনে একটা অন্যরকম প্রশান্তি দেয়। তাই এবার সবুজ বেছে নিয়েছি।

তবে বাংলাদেশের চলচ্চিত্র এখনও পর্যন্ত দেশের তরুণ প্রজন্মের মনে তেমনটা জায়গা করে নিতে পারেনি তা বরাবরের মতোই প্রযুক্তিতে এগিয়ে থাকা তরুণ প্রজন্ম বুঝিয়ে দেয়।

সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ রাখলেই দেখা যায়, পরীমনির জন্মদিনের চেয়ে প্রজন্ম ব্যস্ত তার খুঁত ধরাতে।

ওই দিন পরীমনি সাংবাদিকদের জানান কেন তিনি সবুজকে বেছে নিয়েছেন। এসময় ‘ময়ূর’ এর ইংরেজি শব্দ ‘পিকক‘ উচ্চারণ করতে গিয়ে ‘ককপিক‘ উচ্চারণ করেন।

তাৎক্ষণিক তিনি আবার শুদ্ধ উচ্চারণটাই করেন। তবে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। ট্রল করতে থাকেন অনেকেই।

এ ব্যাপারে জানতে চাইলে ফেসবুকে ভিডিওটি শেয়ার করা একজন সোশ্যাল অ্যাক্টিভিস্ট জানান, অভিনেত্রীরা দেশের সংস্কৃতির প্রতিনিধিত্ব করেন। অভিনয়ের মাধ্যমে মানুষের মনে জায়গা করে নেন।

কিন্তু আমাদের বাংলা চলচ্চিত্রের অভিনেতা ও অভিনেত্রীরা সে জায়গা থেকে অনেকটাই ব্যর্থ।

এজন্য বিনোদন নিতে তরুণরা আধুনিক বিশ্বের দিকে ঝুঁকছে। সেই সাথে দেশের শিল্পীদের ছোটখাটো ভুলগুলোকেই ট্রল করে বিনোদন হিসেবে নিচ্ছে।

পরীমনি একটা শব্দ ভুল করলেন সেটা বড় কথা নয়।

ছোট ভুলগুলোকে তখনই মানুষ বড় করে দেখে এবং ট্রল করে, যখন ব্যক্তিটা মানুষের মনে জায়গা করে নিতে ব্যর্থ হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!