সোমবার, ২০ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় মিরাজুল ইসলামের জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে সকল ষড়যন্ত্র রাজপথে মোকাবেলা করতে হবে — যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভান্ডারিয়ায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ভান্ডারিয়া উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় মৎস্যজীবিদের মাঝে জাল ও বকনা বাছুর বিতরণ গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ভান্ডারিয়া উপজেলা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দীতায় চেয়ারম্যানসহ দুই ভাইস চেয়ারম্যান নির্বাচিত ভান্ডারিয়ায় পেনশন স্কিম মেলা উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে পিরোজপুরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা উপজেলা নির্বাচনকে কেন্দ্র করেইন্দুরকানীতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন জেপি’র চেয়ারম্যান প্রার্থী মাহিবুল হোসেনের মনোনয়নপত্র বাতিল পিরোজপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেফতার ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে, কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই ভান্ডারিয়া উপজেলা নির্বাচনে তিন পদে ৬ প্রার্থীর মনোনয়ন দাখিল কাউখালীতে গাজার গাছ সহ যুবক গ্রেফতার ভান্ডারিয়ার অটো চালক কাওসারের লাশ কাঠালিয়ায় উদ্ধার কাউখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় মিশুক ড্রাইভার নিহত ভান্ডারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে মিরাজুল ইসলামের মনোনয়নপত্র দাখিল ভান্ডারিয়ায় স্কাউট ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধের মৃত্যু
আশুগঞ্জে হেফাজতে ইসলামের তান্ডব ও নৈরাজ্যের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

আশুগঞ্জে হেফাজতে ইসলামের তান্ডব ও নৈরাজ্যের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতাঃ
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্নজয়ন্তী উদযাপনকালে আশুগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়াসহ সারাদেশে হেফাজত, জামায়াত ও বি,টন,পির তান্ডব এবং নৈরাজ্যের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ।
এ উপলক্ষে আশুগঞ্জ প্রেসক্লাবে নাসির আহম্মেদ সম্মেলন কক্ষে মঙ্গলবার বিকাল ৪ টায় আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও সাবেক সম্পাদক আবু নাসের আহমেদ ।
লিখিত বক্তব্যে তিনি বলেন,আমাদের মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী পালন উপলক্ষে জাতি আজ আনন্দে উল্লেসিত ও উচ্ছসিত। আমাদের প্রিয়জন্মভূমি বাংলাদেশ যখন উন্নয়নশীল দেশের খাতায় নাম লিখিয়েছে ঠিক সেই আনন্দঘন মূহুর্তে স্বাধীনতা বিরেধী অপশক্তি তথা হেফাজত, জাময়াত ও বিএনপি দেশব্যাপী তান্ডবলীলায় মত্ত হয়েছে।
তিনি বলেন,গত রবিবার( ২৮ মার্চ) হেফাজতের ডাকা অযৌক্তিক হরতালের নামে সারাদেশের মত আশুগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়াতে স্বাধীনতা বিরুধী অপশক্তি হেফাজত, জামাত ও বিএনপি যে তান্ডব চালিয়েছে তার নিন্দা জানানোর ভাষা আমার নেই । ঐ দিন হরতাল সমর্থক মৌলবাদী সশস্ত্র কর্মীরা আশুগঞ্জ টোলপ্লাজায় ও পুলিশ ক্যাম্পে আগু ধরিয়ে দেই এবং নগদ অর্থসহ মূল্যবান সামগ্রী লুটপাট করে।
তারা আমার নিজের বসবাসরত বাড়িতে আক্রমণ করে এবং ব্যাপক লুটপাট ও ভাংচুর করে। এ সময় স্থানীয় পুলিশের সহযোগিতা চাওয়ার জন্য বারবার ফোন করলে ও তা বন্ধ পাওয়া যায় । তিনি স্থানীয় পুলিশের ভূমিকা রহস্যময় বলে ও বর্ণনা করেন।
লিখিত বক্তব্যে তিনি জানান, এমন ন্যাক্কারজনক ঘটনা যারা ঘটিয়েছে তারা মানবতার শত্রু,দেশের শত্রু। তিনি অবিলম্বে দায়ীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান এবং তাদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য তিনি দেশের জনগনের প্রতি আহবান জানান ।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!