বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কলেজ ছাত্রের আত্মহত্যা কাউখালীতে অবৈধ জাল দিয়ে মাছ ধরায় তিন জেলেকে কারাদণ্ড পিরোজপুরে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে হত্যা রাজাপুরে মুক্তিযোদ্ধাদের নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কাউখালীতে অবৈধ ঝাটকা ও পঁচা মাছ বিক্রি! ৪ জেলেকে মোবাইল কোর্ট সাজা প্রদান করেন ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান
ওটিটিতে পাঠানের মুক্তির পর ক্ষুব্ধ ভক্তরা

ওটিটিতে পাঠানের মুক্তির পর ক্ষুব্ধ ভক্তরা

শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম অভিনীত ‘পাঠান’ বক্স অফিসে সাফল্যের পর বুধবার ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে।

ওটিটিতে মুক্তির ফলে ছবিটির কিছু দৃশ্য যোগ এবং বাদ দেওয়া হয়েছে। সিনেমাটির থিয়েট্রিকাল সংস্করণে যা আসেনি, ডিজিটাল সংস্করণে তা যুক্ত করা হয়েছে । এর মধ্যে  শাহরুখ খানের চরিত্রটি রাশিয়ানদের দ্বারা নির্যাতিত হওয়া এবং জেওসিআর অফিসে প্রবেশের দৃশ্যের মতো কয়েকটি দৃশ্য রয়েছে।

দীপিকার চরিত্রকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল সেটাও থিয়েটার সংস্করণ থেকে বাদ দেওয়া হয়েছে। আর এগুলো দেখে হতাশ হয়েছেন পাঠানের ভক্তরা।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একজন ভক্ত বর্ধিত সংস্করণটির জন্য ফায়ার ইমোজি দিয়ে টুইট করেছেন। তিনি লিখেন, প্রথমত দৃশ্যগুলো বাদ দেওয়া উচিত হয়নি।’ছোট পর্দায় আবার পাঠান দেখতে অনেক আনন্দের বলে প্রকাশ করেছেন তিনি।

আরেকজন লিখেছেন,‘পাঠান যখন জেওসিআর অফিসে ফিরে আসে সেই দৃশ্যটি রক্তাক্ত ছিল।এটা কেন বাদ দেওয়া হয়েছে জানি না। এছাড়াও তারা জিমের ল্যাবে প্রবেশ করার পরিকল্পনা তৈরি করে। পুরো ল্যাবে যাওয়ার দৃশ্যে যোগ করা যেতে পারত।’

অনেক দর্শক বড় পর্দায় এসব দৃশ্য দেখতে না পেরে হতাশ হয়েছেন।

এদিকে, ‘পাঠান’ এর সাফল্যের পর,  শাহরুখ খান বর্তমানে অ্যাটলির ‘জওয়ান’ এর শুটিং করছেন। জানা গেছে, সঞ্জয় দত্ত মঙ্গলবার কিছু সিকোয়েন্সের জন্য শুটিংয়ে যোগ দিয়েছেন। ছবিতে সঞ্জয়কে প্রভাবশালী চেহারায় দেখা যাবে।

দীপিকা ‘পাঠান’এর পরে শাহরুখ খানের সাথে আবার জুটি বাঁধছেন এবং ‘জওয়ান’ এ একটি ক্যামিও করবেন। অভিনেত্রী ২৬ ও ২৭ মার্চ খানের সঙ্গে শুটিং করবেন বলে জানা গেছে।

সূত্র-টাইমস অফ ইন্ডিয়া

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!