মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩, ১০:৪০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কাউখালীতে জঙ্গিবাদ, সন্ত্রাস এবং মাদকবিরোধী জনসচেতনামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত শ্রীগুরু সংঘ কেন্দ্রীয় আশ্রমে পাঁচ দিনব্যাপী রাস উৎসব শুরু প্রেমের প্রস্তাব প্রত্যাখান মঠবা‌ড়িয়ায় স্কুলছাত্রীকে ব্লেড দিয়ে জখম শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে কাউখালীতে আনন্দ মিছিল ভান্ডারিয়ায় অগ্নিকাণ্ডের বসতঘর পুড়ে ছাই পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা পিরোজপুর-১ আসনে পুনরায় শ ম রেজাউল করিমকে নৌকার মনোনয়ন দেয়ায় ইন্দুরকানীতে আনন্দ মিছিল গোপালগঞ্জ-৩ আসনে নির্বাচন করবেন শেখ হাসিনা সালিশ বৈঠকে স্বামীর ইচ্ছার বিরুদ্ধে স্ত্রীকে তালাক দিতে বলায় স্বামীর আত্মহত্যার চেষ্টা নৌকার মনোনয়ন পেলেন যারা কাউখালীতে অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির কমিটির গঠন ফেজবু‌কে স্টাটার্স দি‌য়ে অনার্স পড়ুয়া ছা‌ত্রের আত্মহত্যা ভান্ডারিয়ায় পানিতে ডুবে হাফিজিয়া মাদ্রাসা ছাত্রের মৃত্যু ভান্ডারিয়ায় উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত দুই জাহাজের সংঘর্ষঃ ডু‌বে যাওয়া থে‌কে রক্ষা পে‌লো সা‌ড়ে ১৩ টন ডাল বোঝাই জাহাজ কাউখালীতে নবান্ন উৎসব উদযাপিত মঠবাড়িয়ায় দাখিল মাদ্রাসার শিক্ষকদের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ কাউখালীতে ঘূর্ণিঝড় মিথিলার প্রভাবে আমন খেতের ব্যাপক ক্ষতি শিক্ষক লাঞ্ছনার ন্যায় বিচার নিশ্চিত করে দৃষ্টান্ত স্থাপন করলেন কাউখালীর ইউএন‌ও ভান্ডারিয়ায় বায়োগ্যাস প্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন
ভারসাম্যহীন সালামের পাশে এমপি পুত্র মাহির হারুন

ভারসাম্যহীন সালামের পাশে এমপি পুত্র মাহির হারুন

বুলবুল আহমেদ, রাজাপুর প্রতিনিধিঃ ঝালকাঠি  -১ (রাজাপুর -কাঠালিয়া) মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন এমপি মহোদয় এর ছোট ছেলে মাহির হারুন এর সহোযোগিতায় রাজাপুর হাসপাতালের মানসিক ভারসাম্যহীন একজন রোগীর উন্নত চিকিৎসা সম্পন্ন হয়েছে।
রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দীর্ঘদীন দূরাগ্য রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন অসহায় মানসিক ভারসাম্যহীন হীন সালাম। সালাম এর একটি পায়ে পচন হওয়ায় উন্নত চিকিৎসার প্রয়োজনে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে সাহায্য করার জন্য বৃত্তবানদের কাছে  আবেদন করে পোস্ট করে স্থানীয় স্বেচ্ছাসেবী কতিপয় যুবক। সামাজিক যোগাযোগ মাধ্যমে স্টাটাস দেখে রাজাপুর কাঁঠালিয়ার উন্নয়ন এর রুপকার  মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন এমপি মহোদয় এর ছোট ছেলে মাহির হারুন।
এর পর এমপি পুত্র মাহির হারুন এর সহযোগিতায় ও স্বেচ্ছাসেবী যুবকদের সেবাযত্নে ভারসাম্যহীন সালাম এর পায়ের উন্নত চিকিৎসা করানো হয় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে। বর্তমানে ভারসাম্যহীন সালাম শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নত।
মাহির হারুন বলেন,মানসিক ভারসাম্যহীন সালামের সুস্থ হওয়ার জন্য চিকিৎসায় যে অর্থের প্রয়োজন তা আমি সহায়তা  করব। অসহায় দূঃস্থ মানুষের জন্য কিছু করতে পারলে আমি তৃপ্তি পাই। আমার বাবা আলহাজ্ব বজলুল হক হারুন রাজাপুর – কাঠালিয়ার জনগনের ভালোবাসায়  টানা তিনবার বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন নিয়ে এমপি হয়েছেন। বাবা যেমন রাজাপুর – কাঠালিয়ার উন্নয়ন নিয়ে কাজ করে যাচ্ছেন তেমনি আমি সহ আমার পরিবারের অন্যান্য সদস্য অসহায় দুঃস্থ মানুষের জন্য কাজ করে যাবো।
উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত  সভাপতি ও যুবলীগ নেতা মাহমুদুল হাসান বলেন, রাজাপুর- কাঠালিয়ার  অসহায় দুঃস্থ মানুষের প্রতি তার যে অঢেল ভালোবাসা, তার প্রমাণ বার বারই পাওয়া গেছে মাহির হারুন এর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেইজে।করোনাকালীন সময় রাজাপুর – কাঠালিয়ার  বিভিন্ন শ্রেনীর মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়েছিলেন মাহির হারুন ও তার পরিবার। এছাড়া ও বিভিন্ন সময় রাজাপুর -কাঠালিয়ার শিক্ষা প্রতিষ্ঠানে কোমলমতি শিক্ষার্থীদের ক্রীড়া সামগ্রী উপহার দিয়েছেন।
এবার ভারসাম্যহীন সালামের  পাশেও নিজের ভালোবাসা ছড়িয়ে দিলেন মাহির হারুন । সাধারণ মানুষের মত ভারসাম্যহীন বা প্রতিবন্ধী শিশুদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে সব সময় তাদের পাশে থাকার কথা বলেন মাহির হারুন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana