বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত
মঠবাড়িয়ায় জাহাঙ্গীর পঞ্চায়েত হত্যাকান্ডের প্রধান আসামী গ্রেফতার : পুলিশ সুপারের সংবাদ সম্মেলনে

মঠবাড়িয়ায় জাহাঙ্গীর পঞ্চায়েত হত্যাকান্ডের প্রধান আসামী গ্রেফতার : পুলিশ সুপারের সংবাদ সম্মেলনে

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মিরুখালী ইউনিয়নে প্রতিপক্ষের হামলায় জাহাঙ্গীর পঞ্চায়েত নিহতের ঘটনায় প্রধান আসামী সিরাজ ফরাজিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোররাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানান পিরোজপুরের পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম। আসামী সিরাজ ফরাজি উপজেলার মিরুখালী ইউনিয়নের নাগ্রাভাংগা গ্রামের বাসিন্দা।

শুক্রবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, মঠবাড়িয়ার মিরুখালী ইউনিয়নে বৃহস্পতিবার জমাজমি ও বংশগত পূর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষের হামলায় জাহাঙ্গীর পঞ্চায়েত নামে এক ব্যক্তি আহত হলে তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহতের স্ত্রী বুলু বেগম বাদী হয়ে ৭ জনকে নামীয় এবং আরো ৪/৫জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করেছেন। পুলিশের টিম অভিযান চালিয়ে শুক্রবার ভোর রাতে হত্যা ঘটনার প্রধান আসামী সিরাজ ফরাজিকে গ্রেফতার করেছে। এটি কোন রাজনৈতিক হত্যাকান্ড নয়, এটি একটি বংশ পরিক্রমার এবং পারিবারিক বিরোধের জের ধরে ঘটনাটি ঘটেছে। এটা বাজারের জমি নিয়ে বিরোধের জেরের ঘটনা।

তবে নিহত জাহাঙ্গীর পঞ্চায়েত এর পরিবারের দাবী, জাতীয় সংসদ নির্বাচনে কলারছড়ি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. শামীম শাহনেওয়াজ এর কর্মী ছিল জাহাঙ্গীর।

উল্লেখ্য, গত ৩ জানুয়ারী বিকেলে জাহাঙ্গীর পঞ্চায়েত তার প্রতিপক্ষ ফরাজি বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময়ে পূর্ব শত্রæতার জেরে প্রধান অভিযুক্ত সিরাজ ফরাজি তাকে পিটিয়ে আহত করে। পরে ঢাকায় তার মৃত্যু হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana