মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় টানা বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, তলিয়ে গেছে আমন ধান খেত পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত নবাগত জেলা প্রশাসক কে ফুলের শুভেচ্ছা প্রদান করেন জেলা তথ্য অফিসার পিরোজপুরের সাবেক এসপি ও ওসিসহ ৪ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা : পিবিআইকে তদন্তের নির্দেশ দৈনিক আমার দেশ পত্রিকা খুলে দেওয়া ও মাহমুদুর রহমান এর সাজা বাতিলের দাবীতে মানববন্ধন কাউখালীতে সরকারি কর্মকর্তা কর্মচারীরা অফিসের সময়সূচী মানছে না বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত এমাদুলের পরিবারকে ভাণ্ডারিয়া বিএনপি’র আর্থিক সহায়তা প্রদান ভান্ডারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ কাউখালীতে সমুদ্রগামী মৎস্যজীবীদের মাঝে চাল বিতরণ ভান্ডারিয়ায় পুত্রবধূর দায়ের কোপে শ্বশুরের মৃত্যু গণ হত্যার দায়ে শেখ হাসিনাকে এ দেশের মাটিতে এনে ফাঁসির দাবী ভাণ্ডারিয়া সংবর্ধনা সভায় বিএনপি নেতৃবৃন্দ ভান্ডারিয়ায় বিনা চিকিৎসায় কাতরাচ্ছে গুলিবিদ্ধ নাঈম কাউখালীতে দেয়ালে দেয়ালে রং তুলির আঁচড়ে নতুন দেশের ছবি ইন্দুরকানীতে সাংবাদিকের মাকে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা পয়সা ও স্বর্ণালংকার লুট  ভান্ডারিয়ায় বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত কাউখালীতে ছাত্রদলের মিছিল সমাবেশ কাউখালী থানা পুলিশকে ফুল ও মিষ্টি দিয়ে বরণ করলেন উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ৯ বছর পর দেশে ফিরলেন বিএনপি নেতা সালাহউদ্দিন ভবিষ্যতে রাজনীতি করা অনেক কষ্টকর হবে : স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে নিজের ঘর থেকে কৃষকের হাত পা বাধা মরদেহ উদ্ধার
ইন্দুরকানীতে সাংবাদিকের মাকে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা পয়সা ও স্বর্ণালংকার লুট 

ইন্দুরকানীতে সাংবাদিকের মাকে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা পয়সা ও স্বর্ণালংকার লুট 

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি:
পিরোজপুরের ইন্দুরকানীতে দৈনিক কালের কন্ঠ ও একাত্তর টেলিভিশনের স্থানীয় প্রতিনিধি সাংবাদিক জে আই লাভলুর বাড়িতে তার বৃদ্ধা মাকে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা পয়সা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। বুধবার (১৪ আগস্ট) দিবাগত রাতে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের পূর্ব চরবলেশ্বর গ্রামে এ ঘটনা ঘটে। আট দশ জনের একটি দুর্বৃত্ত দল ঘরে প্রবেশ করে সাংবাদিক লাভলুর বৃদ্ধা মাকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে  চার ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ১০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

সাংবাদিক লাভলুর ঘরের বাসার ছাদে যেখানে স্বর্ণালংকার মাটির ভিতরে লুকানো ছিল

 

এ ব্যাপারে সাংবাদিক লাভলু জানান, বুধবার রাতে আমার মা বাড়িতে একা ছিল।  রাত  আনুমানিক ১১ টার দিকে খাওয়া দাওয়া শেষ করে লাইট বন্ধ করে ঘুমাতে যাওয়ার সময় মুখ বাধা অবস্থায় কয়েকজন লোক তার রুমে প্রবেশ করে। এ সময় তাকে ধারালো অস্ত্র প্রদর্শন করে মারধর শুরু করে টাকা পয়সা ও স্বর্ণালংকার কোথায় লুকানো আছে তা জানতে চায়। তিনি মুখ না খুললে গলায় ছুরি ধরে মেরে ফেলা হবে এবং ঘরবাড়ি পেট্রোল দিয়ে জ্বালিয়ে দেওয়া হবে বলে হুমকি দেয়। পরে তিনি ভয়ে প্রাণ রক্ষার্থে বাসার ছাদে বেগুন ক্ষেতে মাটির ভিতর একটা প্লাস্টিকের বাটার ভিতর পলিথিন দিয়ে মোড়িয়ে রাখা স্বর্ণালংকার দেখিয়ে দেয়। এসময় তারা দা দিয়ে মাটি খুঁড়ে স্বর্ণালংকার নিয়ে যায়। এছাড়া আলমারিতে পার্সের মধ্যে রাখা ১০ হাজার টাকা নিয়ে যায়। দুর্বৃত্তরা বেরিয়ে যাবার সময় এগুলো নিয়ে কোন প্রকার নাড়াচাড়া করা হলে তার পরিবারের সবাইকে হত্যা করা হবে বলে ভয় ভীতি প্রদর্শন করে। এসময় তিনি তার রুমে অচেতন হয়ে পড়েন। কয়েক ঘণ্টা পর তার জ্ঞান ফিরলে রাত আনুমানিক তিনটার দিকে আমাকে ফোনে জানায়। পরে বিষয়টি আমি স্থানীয় থানা পুলিশ সহ কয়েক জনকে জানাই। দুপুরে ইন্দুরকানি থানা পুলিশ, প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ ও্ স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

আলমারিতে পার্সের ভিতরে রাখা টাকার ব্যাগের ছবি

বৃদ্ধা মমতাজ বেগম জানান, বুধবার সন্ধ্যার দিকে অসাবধানতা বশত প্রায় আধা ঘন্টা ঘরের সামনের দরজা চাপানো ছিল। ধারণা করা হচ্ছে ওই সময় দরজা খোলা পেয়ে কেউ উৎপেতে ঘরের মধ্যে ঢুকে পড়ে আত্মগোপনে ছিল। পরে রাত আনুমানিক ১১ টার দিকে দরজা খুলে আরো কিছু লোকজন ভিতরে প্রবেশ করে আমাকে জিম্মি করে ভয় ভীতি প্রদর্শন করে টাকা-পয়সা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। আমার ছেলে লাভলু ও আমার স্বামী মুক্তিযোদ্ধা শাহজাহান মিয়া কেউই বাড়িতে ছিলো না। বাড়িতে আমি একা ছিলাম।
ইন্দুরকানী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, চন্ডিপুরের পূর্ব চরবলেশ্বর গ্রামের মুক্তিযোদ্ধা শাহজাহান মিয়ার ঘরে ঢুকে কিছু দুর্বৃত্ত তার স্ত্রীকে জিম্মি করে ঘরের মালামাল লুট করে নিয়ে গেছে বলে ঘটনার পর রাতে আমাকে ভুক্তভোগী পরিবারটি জানালে পরে আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ব্যাপারে অভিযোগ দায়ের হলে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইন আনুক ব্যবস্থা নেয়া হবে।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!