বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০২:৫৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় গাঁজা সহ নারী মাদক কারবারি গ্রেফতার Riverboat Casino Online মহাসড়কে টোল আদায় না করতে মেয়রদের নির্দেশনা নেছারাবাদের কুড়িয়ানা বাজারে অগ্নিকান্ডে ২১টি দোকান পুড়ে ভস্মীভূত : কোটি টাকার ক্ষতি কাউখালীতে বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের মহতি উদ্যোগ মঠবাড়িয়ায় জাতীয় পার্টির নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন ভান্ডারিয়ায় উপজেলা শিক্ষক কর্মচারী ঐক্য জোটের কমিটি গঠন প্রায় ৩৩ কেজির ভোল মাছ, ৩ কোটি টাকা দাম হাঁকাচ্ছেন জেলে (ভিডিও) ভান্ডারিয়া উপজেলা জাতীয় পার্টি-জেপি’র পূর্ণাঙ্গ কমিটি গঠন কাঠালিয়ায় খাল ও প্রাতিষ্ঠানিক জলাশয়ে পোনা মাছ অবমুক্তকরণ মোটর সাইকেল দূর্ঘটনায় দাখিল পরীক্ষার্থী নিহত, আহত-১ পিরোজপুরে সদ্য উদ্বোধন হওয়া বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব সেতুর পিলারে বালু বোঝাই কার্গোর ধাক্কা কাউখালীতে বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত ইন্দুরকানীতে চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই দূর্গাপূজা উপলক্ষে ভান্ডারিয়া থানা পুলিশের মতবিনিময় সভা কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ খালেদা খাতুন রেখা জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছে ভান্ডারিয়ায় মাছের পোনা বিতরণ ও অবমুক্তকরণ কাউখালীতে দিনব্যাপী সমবায় ভ্রাম্যমান প্রশিক্ষণ অনুষ্ঠিত ইন্দুরকানী সড়ক যেনো মরন ফাঁদ
টিকা নেওয়ার পর মারা গেলেন শামিম, আক্রান্ত আরও ১১

টিকা নেওয়ার পর মারা গেলেন শামিম, আক্রান্ত আরও ১১

কিশোরগঞ্জের ভৈরবে টিকা নেওয়ার পর করোনায় আক্রান্ত হয়েছেন ১২ জন। আক্রান্ত ১২ জনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। গত এক সপ্তাহে ওই এলাকায় করোনার সংক্রমণ বেড়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। 

টিকা নেওয়ার পর মৃত ব্যক্তির নাম শামিম আহমেদ। পৌর শহরের ভৈরবপুর এলাকার এই বাসিন্দা ১৪ ফেব্রুয়ারি থেকে অসুস্থ বোধ করেন। পরে কিশোরগঞ্জের সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। ১৯ ফেব্রুয়ারি তার অবস্থার অবনতি হলে তাকে কুর্মিটোলা হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার একদিন পর তার মৃত্যু হয়।

তার মৃত্যুর বিষয়ে ভৈরবের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা খোরশেদ আলম গণমাধ্যমকে জানান, শামিম আহমেদের উচ্চ রক্তচাপ ও অনিয়ন্ত্রিত ডায়াবেটিস ছিল। মৃত্যুসনদে এই তথ্য উল্লেখ করা আছে। তিনি আরও জানান, শামিম আহমেদের মৃত্যু নিয়ে ভৈরবের স্বাস্থ্য কর্মকর্তাদের সঙ্গে স্বাস্থ্য অধিদপ্তরের কর্মকর্তারা ভার্চ্যুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে।

একবার আক্রান্ত হয়ে পুরোপুরি সুস্থ না হয়ে টিকা নিতে আসায় অনেক ক্ষেত্রে সমস্যার সৃষ্টি হচ্ছে বলে মনে করেন কিশোরগঞ্জের সিভিল সার্জন মজিবর রহমান। তিনি টিকাবিধি মানার ওপর জোর দেন।

করোনার শুরু থেকেই কিশোরগঞ্জে আক্রান্ত এবং মৃতের সংখ্যা বেশি। এ পর্যন্ত এই অঞ্চলে ৯৮৬ জনের নমুনা সংগ্রহের পর ৮২৬ জনের করোনা শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে ১৬ জনের। টিকা নেওয়ার পর আক্রান্ত ১২ জনের তালিকা প্রস্তুত করেছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়।

 

সুত্র সময় টিভি

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana