মঙ্গলবার, ০৬ Jun ২০২৩, ১২:০৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কাউখালীতে বিশ্ব পরিবেশ দিবস উদযাপন উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত কাউখালীতে মৎস্য কার্ডধারী জেলেদের মধ্যে ছাগল বিতরণ কাউখালীতে বিষ পানে জেলের আত্মহত্যা জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভান্ডারিয়ায় মানিক মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত কাউখালীতে সমুদ্রগামী জেলেদের মাঝে চাল বিতরণ শারীরিক সম্পর্ক করতে গিয়ে  নারীর ধাক্কায় মারা যান বৃদ্ধ পিরোজপুরে বৈদ্যুতের তারে বিদ্যুতায়িত হয়ে কিশোরের মর্মান্তিক মৃত্যু শিয়ালকাঠী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন মারা গেছেন পিরোজপুরে মাদরাসা ছাত্র হত্যা মামলার ৪ জনকে যাবজ্জীবন ভান্ডারিয়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে টিন ও নগদ অর্থ সহায়তা (ভিডিও) কাউখালীতে দিনে দুপুরে দুঃসাহসিক চুরি কাউখালীতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকী পালন কাউখালীতে খালে পড়ে যুবকের মৃত্যু ইন্দুরকানীতে রাস্তায় পড়ে থাকা বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু কাউখালীতে সরকার নির্ধারিত মূল্যে সার বিক্রয় ও ভেজাল সার বিক্রয় বন্ধের জন্য বিক্রিতাদের অবহিত করন সভা ভান্ডারিয়ায় শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটক নেছারাবাদে প্রাণীসম্পদের সহায়তার পণ্য চুরি, ধরাপড়ে ফেরৎ দিলো কর্মকর্তা কাউখালীতে জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি অনুষ্ঠিত কাউখালীতে আন্তর্জাতিক নারী স্বাস্থ্য ও নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
বাউফলে যৌতুক না এনে দেয়ায় স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা

বাউফলে যৌতুক না এনে দেয়ায় স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা

বাউফলে যৌতুক না এনে দেয়ায় স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা

বাপের বাড়ি থেকে টাকা এনে দিতে রাজি না হওয়ায় রাজিয়া বেগম(২২) নামে এক গৃহবধূকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। এমন ঘটনা ঘটেছে পটুয়াখালীর বাউফল পৌরসভার ৯নং ওয়ার্ডে। আগুনে রাজিয়ার শরীরের প্রায় ৩০শতাংশ স্থান পুড়ে গেছে। আহত ওই ব্যক্তি বর্তমানে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছেন। এ ঘটনায় বুধবার রাতে বাউফল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন রাজিয়া বেগম।

আহত রাজিয়া জানায়, চার বছর আগে বাউফল পৌরসভার ৯নং ওয়ার্ডের বাসিন্দা মোকলেস মৃধার ছেলে আসাদুলের সাথে বিয়ে হয় তার। বিয়ের সময় তার স্বামীকে এক লক্ষ টাকাসহ অন্যান্য মালামাল যৌতুক দেয় তার পরিবার। কিন্তু এতে সন্তুষ্ট হচ্ছিলনা তার স্বামী আসাদুল। এরপর ৬মাস পূর্বে আরো ৩০হাজার টাকা তাঁর স্বামীকে এনে দেয় রাজিয়া। সর্বশেষ গত মঙ্গলবার দুপুরে রাজিয়াকে আবারো তাঁর বাপের বাড়ি থেকে টাকা এনে দিতে বলে আসাদুল। কিন্তু এতে রাজি হয়নি ১সন্তানের জননী রাজিয়া। এতে আসাদুল ক্ষিপ্ত হয়ে তাকে মরধর করে শরীরে আগুন লাগিয়ে দেয়। এতে তাঁর শরীরের নিম্নাংশ পুড়ে যায়। পরে প্রতিবেশীরা তার ডাক চিৎকারে এগিয়ে এসে তার শরীরে লাগানো আগুন নিভিয়ে হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে, আসাদুল মৃধাকেও গ্রেফতার করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana