সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়া উপজেলা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দীতায় চেয়ারম্যানসহ দুই ভাইস চেয়ারম্যান নির্বাচিত ভান্ডারিয়ায় পেনশন স্কিম মেলা উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে পিরোজপুরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা উপজেলা নির্বাচনকে কেন্দ্র করেইন্দুরকানীতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন জেপি’র চেয়ারম্যান প্রার্থী মাহিবুল হোসেনের মনোনয়নপত্র বাতিল পিরোজপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেফতার ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে, কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই ভান্ডারিয়া উপজেলা নির্বাচনে তিন পদে ৬ প্রার্থীর মনোনয়ন দাখিল কাউখালীতে গাজার গাছ সহ যুবক গ্রেফতার ভান্ডারিয়ার অটো চালক কাওসারের লাশ কাঠালিয়ায় উদ্ধার কাউখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় মিশুক ড্রাইভার নিহত ভান্ডারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে মিরাজুল ইসলামের মনোনয়নপত্র দাখিল ভান্ডারিয়ায় স্কাউট ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধের মৃত্যু ভান্ডারিয়ার চরখালী ফেরীতে বাসের ধাক্কায় অল্পেরর জন্য রক্ষা পেল অর্ধশত যাত্রীসহ বাস ॥ ৪ টি মোটর সাইকেল নদীতে॥ বাস চালক আটক পিরোজপুরে কলেজছাত্রকে পিটিয়ে হত্যা, বিক্ষোভ-মানববন্ধন কলেজ ছাত্রের আত্মহত্যা কাউখালীতে অবৈধ জাল দিয়ে মাছ ধরায় তিন জেলেকে কারাদণ্ড পিরোজপুরে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে হত্যা রাজাপুরে মুক্তিযোদ্ধাদের নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত
ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২

ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২

ঝালকাঠি সদর উপজেলায় গাবখান ব্রিজের কাছে একটি ট্রাক তিনটি অটোরিকশা ও একটি প্রাইভেট কারকে চাপা দিলে শিশুসহ অন্তত ১২ জনের মৃত্যু হয়েছে। ঝালকাঠির পুলিশ সুপার আফরুজুল হক টুটুল এই তথ্য জানিয়েছেন।

 

পুলিশ সুপার জানান, বুধবার বেলা ২টার দিকে ঝালকাঠির শহরতলীর গাবখান ব্রিজের টোলপ্লাজায় এই দুর্ঘটনা ঘটে।

 

সেখানে ঝালকাঠি শহরমুখী একটি সিমেন্টবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা তিনটি ব্যাটারিচালিত অটোরিকশা ও একটি প্রাইভেট কারকে ধাক্কা দেয়। এবং বাহনগুলিসহ ট্রাকটি পাশের খাদে পড়ে যায়।

এ সময় ট্রাকের নীচে চাপা পড়ে অটোরিকশা ও প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই সাত জন মারা যান। আর আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক আরও চার জনকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আহত কয়েকজনকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান জেলা সিভিল সার্জন এইচ এম জহিরুল।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান শুরু করলে আরেকজনের মরদেহ উদ্ধার করা হয় বলে জানান পুলিশ সুপার।

তবে নিহতদের পরিচয় এখনো নিশ্চিত করা যায়নি।

 

ঘটনাস্থলে উপস্থিত জেলা প্রশাসক ফরহাদুল নিঝুম জানান, দুর্ঘটনার কারণ অনুসন্ধানে অতিরিক্ত জেলা প্রশাসককে (সার্বিক) প্রধান করে চার সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

জেলা প্রশাসক জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোন করে দুর্ঘটনার ব্যাপারে খোঁজ নিয়েছেন।

এ ছাড়া দুর্ঘটনায় নিহতদের পরিবারকে পাঁচ লাখ টাকা এবং আহতদের চিকিৎসার জন্য এক লাখ টাকা সহায়তা করা হবে বলে জানান জেলা প্রশাসক।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!