বুধবার, ২৯ Jun ২০২২, ০১:৩৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
আমি ক্ষমা চাইছি, প্লিজ আমার অপরাধ ক্ষমা করে দিন: প্রভা শিক্ষক উৎপল হত্যাকাণ্ডের মূল আসামি জিতুর বাবা গ্রেপ্তার কাউখালীতে ৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ভান্ডারিয়ায় আয়ার শ্লীলতাহানীর চেষ্টা অধ্যক্ষ আটক সিসি টিভি ফুটেজে গরু চোর সনাক্ত চার চোর জেল হাজতে রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয়
ভুল আম্পায়ারিং- তর্কে জড়ালেন স্টিভ স্মিথ

ভুল আম্পায়ারিং- তর্কে জড়ালেন স্টিভ স্মিথ

এমনিতেই ঠাণ্ডা মাথার খেলোয়াড় হিসেবে নামডাক আছে সাবেক অজি অধিনায়ক স্টিভ স্মিথের। তবে মেজাজ কি আর সবসময় ঠিক রাখা যায়? এবার আম্পায়ার নাইজেল লংয়ের সাথে তর্কে জড়িয়ে বক্সিং ডে টেস্টে মাঠে উত্তাপ ছড়িয়েছেন স্মিথ। যদিও এর আগে নিউজিল্যান্ড সমর্থকরা সেই বল টেম্পারিংয়ের ঘটনা টেনে এনে তাকে ‘প্রতারক’ বলে উত্যক্ত করেছে।

মেলবোর্নে টস জিতে অস্ট্রেলিয়াকে আগে ব্যাটিংয়ের পাঠায় নিউজিল্যান্ড। কিউই বোলারদের ভয়ংকর বোলিংয়ে দ্রুত ২ উইকেট হারায় অজিরা। চার নম্বরে ব্যাট হাতে মাঠে নামেন স্টিভ স্মিথ। পার্থে প্রথম টেস্টের দুই ইনিংসেই স্মিথকে আউট করা নেইল ওয়াগনার আক্রমণে এসে একের পর এক শট বল দিতে থাকেন। এর মধ্যে দুই বার সরাসরি স্মিথের শরীরে আঘাত করে ওয়াগনারের বল।

গণ্ডগোল বাঁধে স্মিথ যখন একটি সিঙ্গেল নিতে যাচ্ছিলেন। স্মিথ রান নিতে গেলে আম্পায়ার সেটা স্বীকৃতি দিতে অপারগ হন। বল গায়ে লাগায় সেটিকে তিনি ডেড বল ঘোষণা করেন এবং স্মিথকে আবারো ব্যাটিং করার জন্য পাঠান। প্রথমবারে তেমন কিছু হয়নি। কিন্তু দ্বিতীয়বারেও আম্পায়ারের সিদ্ধান্তের ওপর চটে যান স্মিথ। আম্পায়ার নাইজেলের সাথে স্মিথের বেশ কিছুক্ষণ তর্ক হয়।

স্মিথের বিষয়ে অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম ফক্স ক্রিকেটকে সাবেক ক্রিকেটার শেন ওয়ার্ন বলেন, ‘স্মিথের রেগে যাওয়ার যথেষ্ট কারণ আছে। কারণ আম্পায়ারই ভুল ছিলেন। নিয়মানুযায়ী বল শরীরের যেকোনো জায়গায় লাগলেই আপনি রান নেওয়ার অধিকার রাখেন যদি আপনি কোনো শট নাও খেলেন।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana