বুধবার, ২৯ Jun ২০২২, ০১:৪১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
আমি ক্ষমা চাইছি, প্লিজ আমার অপরাধ ক্ষমা করে দিন: প্রভা শিক্ষক উৎপল হত্যাকাণ্ডের মূল আসামি জিতুর বাবা গ্রেপ্তার কাউখালীতে ৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ভান্ডারিয়ায় আয়ার শ্লীলতাহানীর চেষ্টা অধ্যক্ষ আটক সিসি টিভি ফুটেজে গরু চোর সনাক্ত চার চোর জেল হাজতে রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয়
বাড়ি থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

বাড়ি থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

প্রেমে সাড়া না পেয়ে বগুড়ার ধুনট উপজেলায় স্কুলছাত্রীকে তার বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে পড়ার কক্ষে ধর্ষণ করেছে সাব্বির হোসেন (২০) নামে এক কলেজছাত্র। সাব্বির হোসেন উপজেলার নিমগাছি ইউনিয়নের শিয়ালী গ্রামের মোস্তাফিজার রহমান মন্ডলের ছেলে। সে বগুড়া সরকারি আযিজুল হক কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান শাখার দ্বিতীয় বর্ষের ছাত্র।

সোমবার সকাল ১১টার দিকে ধর্ষণের শিকার স্কুলছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য ধুনট থানা থেকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং একই সাথে ২২ ধারায় ভিকটিমের জবানবন্দি রেকর্ডের জন্য বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার মেয়েটির বাবা একজন প্রান্তিক কৃষক। তার প্রতিবেশী কলেজছাত্র সাব্বির হোসেনে। মেয়েটি স্থানীয় সোনাহাটা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। প্রায় এক বছর আগে থেকে মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেয় সাব্বির। কিন্ত সাব্বিরের প্রেম-প্রস্তাবে সাড়া দেয়নি স্কুলছাত্রী। এতে ক্ষুব্ধ হয়ে সাব্বির মেয়েটিকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে।

এ অবস্থায় শনিবার রাত ১০টার দিকে মেয়েটি প্রকৃতির ডাকে সাড়া দিতে একাই ঘর থেকে বের হয়। এ সময় মেয়েটিকে কৌশলে নিজের পড়ার কক্ষে তুলে নিয়ে আটক রেখে ধর্ষণ করে সাব্বির। সেখান থেকে ছাড়া পেয়ে সম্ভ্রম হারানো মেয়েটি এ বিষয়টি তার মা-বাবা জানায়। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে সাব্বির হোসেনের বিরুদ্ধে রবিবার রাতে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

মামলার তদন্ত কর্মকর্তা ধুনট থানার এসআই প্রদীপ কুমার বর্মন বলেন, স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি সাব্বির হোসেনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana