সোমবার, ২৭ Jun ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
সিসি টিভি ফুটেজে গরু চোর সনাক্ত চার চোর জেল হাজতে রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত
প্রতিবেশী কিশোরীকে বাড়িতে ডেকে ধর্ষণ, বৃদ্ধ আটক

প্রতিবেশী কিশোরীকে বাড়িতে ডেকে ধর্ষণ, বৃদ্ধ আটক

প্রতিবেশী কিশোরীকে বাড়িতে ডেকে ধর্ষণ, বৃদ্ধ আটক

দাদার সঙ্গেই বাড়িতে গিয়েছিল ১৪ বছর বয়সী কিশোরী। কিন্তু দাদা যে এ ধরনের ঘটনা ঘটাবে, তা একটুও টের পায়নি নাতনি। প্রতিবেশী কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক বৃদ্ধের বিরুদ্ধে।

প্রতিবেশী কিশোরীকে ধর্ষণের অভিযোগে ৬১ বছরের ওই বৃদ্ধকে গ্রেপ্তার করেছে ভারতের মেমারি থানার পুলিশ। আটক শ্যামলাল প্রামাণিক মেমারি থানার রসুলপুরের নতুনরাস্তা এলাকার বাসিন্দা। গতকাল বুধবার ভোরে বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

তাকে বর্ধমান সিজেএম আদালতে তোলা হয়। বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়ে বৃহস্পতিবার তাকে পকসো আদালতে তোলার নির্দেশ দেন ভারপ্রাপ্ত সিজেএম সোমনাথ দাস। সে অনুসারে আজে পকসো আদালতে তোলা হয় তাকে।

আর কিশোরীর মেডিকেল পরীক্ষা করিয়েছে পুলিশ। আটক বৃদ্ধেরও মেডিকেল পরীক্ষা এবং নাবালিকার গোপন জবানবন্দি নথিভুক্ত করার জন্য আবেদন জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা। বৃদ্ধ এবং কিশোরীর ঘটনার সময় পরনের পোশাক জব্দ করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গত রবিবার সন্ধ্যা ৬টা নাগাদ ওই কিশোরীকে বাড়িতে ডেকে পাঠায় বৃদ্ধ। তাকে দাদা বলে ডাকে কিশোরী। সরল বিশ্বাসে বৃদ্ধের বাড়িতে যায় কিশোরী। বাড়িতে নিয়ে গিয়ে বৃদ্ধ ওই কিশোরীকে ধর্ষণ করেন বলে অভিযোগ উঠেছে।

বাড়ি ফিরে ঘটনার কথা মাকে জানায় কিশোরী। এরপর নাবালিকার মা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে যৌন হয়রানি (৩৫৪আইপিসি) ও পকসো অ্যাক্টের ৮ ধারায় মামলা করেছে পুলিশ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana