সোমবার, ২৭ Jun ২০২২, ০৬:১৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
সিসি টিভি ফুটেজে গরু চোর সনাক্ত চার চোর জেল হাজতে রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত
খুলনার কণ্ঠের সম্পাদক শেখ রানা’র রিমান্ড নামঞ্জুর

খুলনার কণ্ঠের সম্পাদক শেখ রানা’র রিমান্ড নামঞ্জুর

খুলনার কণ্ঠের সম্পাদক শেখ রানা

খুলনা জেলা ডিবি পুলিশের তত্ত্বাবধানে মাদকবিরোধী অভিযানে অংশ না নেয়ার জের ধরে খুলনায় অনলাইন পত্রিকা খুলনার কণ্ঠের সম্পাদক শেখ রানা কে মাদক মামলায় আটক করা হয়। আটককৃত শেখ রানাকে জিজ্ঞাসাবাদের জন্য জেলা ডিবির রিমান্ড আবেদন নামঞ্জুর করেছেন আদালত এবং মামলার তদন্ত কর্মকর্তা মুক্ত রায় চৌধুরী কে মামলার সঠিক তথ্য তুলে ধরতেও সতর্ক করেছেন।

আজ মঙ্গলবার খুলনা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ছ অঞ্চল বিচারক মোঃ সাইফুজ্জামান শুনানি শেষে রিমান্ডের আবেদন নামঞ্জুর করেন।

আসামী পক্ষের আইনজীবী এ্যাড. বেল্লাল হোসেইন জানান, খুলনার কণ্ঠের সম্পাদক শেখ রানাকে মাদকের মামলায় রিমান্ড চায় খুলনা জেলা ডিবি। আদালত মামলার বিষয়বস্তু জেনে ও মামলার কিছু অসঙ্গতি লক্ষ্য করে রিমান্ড আবেদন নামঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা মুক্ত রায় চৌধুরী জানান, মাদক মামলার আইনে ১নং আসামী সোহেল শেখ, ২নং শেখ রানা ও ৩নং ড্রাইভার মাহমুদকে জিজ্ঞাসাবাদের জন্য পাচঁ দিনের রিমান্ডের আবেদন করেছিলাম। রিমান্ড নামঞ্জুর করেছেন বিচারক।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana