সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:২৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত কৃষি কর্মকর্তা কর্তৃক সাংবাদিক হেনস্তার প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি গঠন কাউখালীতে সংসারের হাল ধরতে বাবার পেশা খেয়া ঘাটের মাঝি হলেন স্কুল ছাত্রী মুনিরা ভান্ডারিয়ায় টাস্কফোর্স কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় ওয়ার্ল্ড ভিশনের দুর্যোগ সামগ্রী বিতরণ ভান্ডারিয়ায় ফুটপাতের অবৈধ দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান ভান্ডারিয়ায় বজ্রপাতে কৃষকের ৪ মহিষের মৃত্যু ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধাদের অনশন চার ঘন্টা পর প্রত্যাহার ভান্ডারিয়ায় দুই সন্তানের জননীকে ধর্ষনের চেষ্টা॥ লম্পটের আংশিক লিঙ্গ কর্তন কারারক্ষী পদে চাকুরীর প্রলোভন অর্থ আদায় ভান্ডারিয়ায় প্রতারক চক্রের দুই সদস্য গ্রেপ্তার ভান্ডারিয়ায় পাওনা টাকা চাওয়ায় দোকানীকে গরম পানি দিয়ে ঝলসে দেওয়া অভিযোগ (ভিডিও) ভান্ডারিয়ায় পাওয়ার গ্রিডে আগুন ৫ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ ৪ ঘন্টা বন্ধ কাউখালীতে এনজিও ঋনে সাধারণ মানুষ জর্জরিত মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে প্রশিক্ষণ ও উপকরন বিতরণ কাউখালীতে মাঠ পর্যায়ে কৃষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত সার্ক জার্নালিষ্ট ফোরাম বাংলাদেশ চাপ্টার এর কমিটি ঘোষণা ইন্দুরকানীতে সাঈদীর মামলার রাষ্ট্রপক্ষের সাক্ষীর মৃত্যু পিরোজপুরে জাল টাকা ব্যবসায়ীর ১৪ বছরের কারাদন্ডাদেশ ভান্ডারিয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ মামলার আসামী র‌্যাবের হাতে গ্রেফতার
বাজারে কচুরিপানার কেজি ৮০ টাকা, ভিডিও ভাইরাল

বাজারে কচুরিপানার কেজি ৮০ টাকা, ভিডিও ভাইরাল

কচুরিপানা নিয়ে পরিকল্পনামন্ত্রী আব্দুল মান্নানের সাম্প্রতিক বক্তব্যের পর বিষয়টি নিয়ে ঢের আলোচনা চলছে ইন্টারনেটে। আলোচনা হয়েছে জাতীয় সংসদেও। কচুরিপানার উপকারী দিক নিয়ে সংবাদও প্রচারিত হচ্ছে বিভিন্ন সংবাদমাধ্যমে। এরমধ্যেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, দোকান থেকে কচুরিপানা কিনছেন ক্রেতারা। তবে সময় নিউজের পক্ষ থেকে ভিডিওটির সত্যতা নিরপেক্ষভাবে যাচাই করা সম্ভব হয়নি। ভিডিওটি কোন জায়গা থেকে ধারণ করা সেটাও জানা সম্ভব হয়নি। তবে ভিডিও নিয়ে কাজ করেন এমন কয়েকজন জানিয়েছেন, কোনো একটি বাজারে পূর্ব পরিকল্পিতভাবে এটি তৈরি করা হয়েছে।

ধবার (১৯ ফেব্রুয়ারি) এমডি বনফুল নামের ফেসবুক অ্যাকাউন্ট থেকে এমন একটি ভিডিও আপলোড করা হয়। ভিডিওটিতে দেখা যায়, এক ব্যক্তি সবজির দোকানে এসেই কচুরিপানার দাম জিজ্ঞাসা করছেন। বিক্রেতা জানাচ্ছেন, কচুরিপানার কেজি ৮০ টাকা। এরপর দাম কিছুটা কম রাখা যায় কিনা এমন প্রশ্ন করলে বিক্রেতা জবাব দেন, কেজিতে ৫ টাকা কম রাখা যাবে।

তবে তিনি ৬০ টাকা কেজি রাখতে বললেও রাজি হয়ে যান বিক্রেতা। এরপর তিনি আধা কেজি কচুরিপানা নেন।

এরমধ্যেই অপর এক ব্যক্তিও এসে দাম জানতে চান এবং তিনিও কিছু কচুরিপানা কেনে। একই সময়ে পেছন থেকে অপর একটি কণ্ঠ ভেসে আসে, যেখানে জানতে চাওয়া হয় আর কচুরিপানা আছে কিনা। জবাবে দোকানদার জানান, আছে, আছে।

তবে ভিডিওটি দেখে অনেকেই অবাক হলেও বেশিরভাগ ফেসবুক ব্যবহারকারীই বলছেন, এটি মন্ত্রীকে ট্রল করে বানানো হয়েছে।

মিজান রহমান নামের এক ব্যক্তি লেখেন, আসলে কি মানুষ পাগল হয়ে গেছে নাকি।
তার এমন প্রশ্নের জবাবে কায়সার হামিদ নামের এক ব্যক্তি লেখেন, Mizan Rehman আরে ভাই এগুলো মন্ত্রীকে ট্রল করে ভিডিও বানাইছে।

বাজারে নতুন সংযোজন কচুরিপানা

Gepostet von Md Banaful am Dienstag, 18. Februar 2020

 

 

সুত্র সময় টিভি

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana