সোমবার, ২৭ Jun ২০২২, ১২:০৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত আবু তালহার বাবার আকুতি
শিক্ষার্থীকে তুলে নিয়ে ধর্ষণ : অভিযুক্ত র‌্যাবের হাতে গ্রেপ্তার

শিক্ষার্থীকে তুলে নিয়ে ধর্ষণ : অভিযুক্ত র‌্যাবের হাতে গ্রেপ্তার

বরিশালের আগৈলঝাড়ায় পঞ্চম শ্রেণির এক শিশুশিক্ষার্থীকে ধর্ষণ করায় মো. মাজেদ (২২) নামের এক যুবক গ্রেপ্তার করেছে র‌্যাব -৮ । স্থানীয় বেলুহাট গ্রামের ওই শিক্ষার্থী বাজার থেকে বাড়ি ফেরার পথে প্রতিবেশী যুবক তাকে তুলে নিয়ে যায়। পরে পার্শ্ববর্তী একটি নির্জন জঙ্গলে নিয়ে তাকে ধর্ষণ করে। এই ঘটনায় ধর্ষিতার পরিবার সংশ্লিষ্ট থানায় একটি মামলা করে তার একটি কপি অভিযোগ আকারে বরিশাল র‌্যাব অফিসে জমা দেয়। সেই অভিযোগের আলোকে র‌্যাবের একটি টিম অভিযান চালিয়ে অভিযুক্ত মাজেদকে সোমবার সকালে ফরিদপুর জেলা শহর থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের বিষয়টি বিকেলে এক বিজ্ঞপ্তিতে র‌্যাব অফিস গণমাধ্যমকে নিশ্চিত করেছে।

বিজ্ঞপ্তিতে র‌্যাব উল্লেখ করে, গত ২৭ ফেব্রুয়ারি সন্ধ্যার দিকে স্থানীয় বেলুহার বাজারে কসমেটিক্স ক্রয় শেষে শিশু শিক্ষার্থী পায়ে হেঁটে বাড়ি ফেরার প্রাক্কালে প্রতিবেশি মো. কালাম সরদারের ছেলে মাজেদ তার মুখ চেয়ে পার্শ্ববর্তী একটি জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। পরে মেয়েটিকে রেখে সে পালিয়ে যায়। এই ঘটনায় শিশুটির নানা বাদী হয়ে থানায় একটি মামলা করলে র‌্যাব অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে। পরে অভিযুক্তের অবস্থান ফরিদপুর জেলা শহরে নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।গ্রেপ্তারের পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাজেদ শিশু শিক্ষার্থীকে ধর্ষণের বিষয়টি স্বীকার করে। পরে তাকে আগৈলঝাড়ায় পুলিশে হস্তান্তর করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana