শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
কাউখালীতে অবৈধভাবে দখলকৃত সরকারি জায়গা উদ্ধার করল উপজেলা প্রশাসন কাউখালীতে নাশকতায় মামলায় জামায়েত সেক্রেটারিসহ ৪জন গ্রেফতার কটুক্তির প্রতিবাদে পিরোজপুরে মুক্তিযোদ্ধা ও সন্তানদের মানববন্ধন কাউখালী গাঁজা সহ এক ঔষধ ব্যবসায়ী গ্রেফতার মারা গেছেন ছারছীনার পীর কাউখালীতে বিআরডিবি অফিসের জনবল সংকট, কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে ভুক্তভোগী জনগণ কাউখালীতে ৪০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাউখালীতে কৃষকদের মাঝে ফলের চারা বিতরণ বালু বোঝাই বাল্ক‌হেডের ধাক্কায় ব্রিজ ভে‌ঙে খা‌লে এক বছরেও পুণ:নির্মাণ হয়নি নাজিরপুরে যে কারনে মাকে কুপিয়ে হত্যা করলো ছেলে ৯ বছরের সাজার জন্য ৩৫ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না স্কুল ছাত্রী অপহরণের ৩৩ দিন হলেও এখন পর্যন্ত উদ্ধার করা যায়নি কাউখালীতে ৪টি শিক্ষা প্রতিষ্ঠানে ইসলাম শিক্ষার ক্লাস নিচ্ছেন হিন্দু শিক্ষক পিরোজপুরে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে বিশেষ সেবা কার্যক্রম উদ্বোধন কাউখালী সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে দেখা গেল সাপ কাউখালী উপজেলা অস্থায়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নেই চিকিৎসক নেই বেড, রোগীদের দুর্ভোগ চরমে কাউখালীতে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্থদের মাঝে হাইজিন কিট বিতরন পিরোজপুরে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অথের্র চেক বিতরণ কাউখালীতে জমি জমা নিয়ে সংঘর্ষে আহত ৪, গ্রেপ্তার ৪ নেছারাবাদে রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের মানবিক সহায়তা প্রদান
করোনার ভয়ে এগিয়ে আসেনি কেউ, গৃহবধূর লাশ দাফন করল পুলিশ

করোনার ভয়ে এগিয়ে আসেনি কেউ, গৃহবধূর লাশ দাফন করল পুলিশ

প্রচণ্ড মাথা ব্যাথা ও শ্বাসকষ্ট জনিত কারণে নরসিংদী সদর হাসপাতালে গতকাল বৃহস্পতিবার (২৮ মে) দুপুরে  ভর্তি হন ফেরদৌসি বেগম (২৭) নামের এক গৃহবধূ। পরে রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন ।

করোনা ভাইরাসে মৃত্যু হয়েছে সন্দেহে ফেরদৌসি বেগমের স্বামীর বাড়ি ও বাবার বাড়ির কেউ লাশ বুঝে নিতে চাচ্ছিলেন না। এমনকি লাশ দাফনেও এগিয়ে আসে নি স্বজনেরা। শেষ পর্যন্ত আজ শুক্রবার দুপুর ২ টায় নরসিংদী পৌর কবরস্থানে গৃহবধূ ফেরদৌসীর লাশ দাফন করল জেলা পুলিশ।

ফেরদৌসি বেগমের স্বামী আল আমিনের বাড়ি ব্রাহ্মনবাড়ীয়া জেলার বাঞ্ছারামপুর থানার খাল্লা গ্রামে এবং তার বাবার বাড়ি ব্রাহ্মনবাড়ীয়া জেলার বাঞ্ছারামপুর থানার সলিমগঞ্জ গ্রামে। তার স্বামী ১০ বছর যাবৎ মালদ্বীপে থাকে। নরসিংদী পৌরসভার শালিধা এলাকায় ৫ম শ্রেণীতে পড়ুয়া ছেলেকে নিয়ে ভাড়া থাকতেন ফেরদৌসী।

পরে সংবাদ পেয়ে নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের নির্দেশে হাসপাতাল থেকে লাশ বুঝে নেন সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. সৈয়দুজ্জামান।

আজ শুক্রবার (২৯ মে) কবর খুঁড়া থেকে শুরু করে ওই নারীর দাফনের ব্যবস্থা করে জেলা পুলিশ। নরসিংদী পৌর কবরস্থানে লাশটি দাফন করা হয়। এসময় নরসিংদী মডেল থানার ওসি-সহ থানা পুলিশের সদস্যগণ উপস্থিত ছিলেন।

জেলা পুলিশের মুখপাত্র ও মিডিয়া সমন্বয়কারী পুলিশ পরিদর্শক রুপম কুমার সরকার (পিপিএম) নিউজ টোয়েন্টিফোরকে জানিয়েছেন, গতকাল রাতে করোনা উপসর্গ নিয়ে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফেরদৌসি বেগম। মারা যাওয়ার পর করোনার ভয়ে তার লাশ নিতে চাচ্ছিলো না স্বজনেরা।

পরে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারকে বিষয়টি অবহিত করলে তার নির্দেশক্রমে নরসিংদী পৌর কবরস্থানে লাশটি দাফন করে জেলা পুলিশ। করোনা পরিস্থিতিতে নরসিংদী পুলিশ সুপারের নেতৃত্বে জেলা পুলিশ নিজের জীবন বাজি রেখে দিন-রাত কাজ করে যাচ্ছে বলে জানান এই কর্মকর্তা।

 

সুত্র নিউজ টোয়েন্টিফোর

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!