শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
কাউখালীতে অবৈধভাবে দখলকৃত সরকারি জায়গা উদ্ধার করল উপজেলা প্রশাসন কাউখালীতে নাশকতায় মামলায় জামায়েত সেক্রেটারিসহ ৪জন গ্রেফতার কটুক্তির প্রতিবাদে পিরোজপুরে মুক্তিযোদ্ধা ও সন্তানদের মানববন্ধন কাউখালী গাঁজা সহ এক ঔষধ ব্যবসায়ী গ্রেফতার মারা গেছেন ছারছীনার পীর কাউখালীতে বিআরডিবি অফিসের জনবল সংকট, কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে ভুক্তভোগী জনগণ কাউখালীতে ৪০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাউখালীতে কৃষকদের মাঝে ফলের চারা বিতরণ বালু বোঝাই বাল্ক‌হেডের ধাক্কায় ব্রিজ ভে‌ঙে খা‌লে এক বছরেও পুণ:নির্মাণ হয়নি নাজিরপুরে যে কারনে মাকে কুপিয়ে হত্যা করলো ছেলে ৯ বছরের সাজার জন্য ৩৫ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না স্কুল ছাত্রী অপহরণের ৩৩ দিন হলেও এখন পর্যন্ত উদ্ধার করা যায়নি কাউখালীতে ৪টি শিক্ষা প্রতিষ্ঠানে ইসলাম শিক্ষার ক্লাস নিচ্ছেন হিন্দু শিক্ষক পিরোজপুরে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে বিশেষ সেবা কার্যক্রম উদ্বোধন কাউখালী সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে দেখা গেল সাপ কাউখালী উপজেলা অস্থায়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নেই চিকিৎসক নেই বেড, রোগীদের দুর্ভোগ চরমে কাউখালীতে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্থদের মাঝে হাইজিন কিট বিতরন পিরোজপুরে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অথের্র চেক বিতরণ কাউখালীতে জমি জমা নিয়ে সংঘর্ষে আহত ৪, গ্রেপ্তার ৪ নেছারাবাদে রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের মানবিক সহায়তা প্রদান
গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবিতে কাল প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান

গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবিতে কাল প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান

গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবিতে কাল প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান
ঢাকা রোববার, ১১এপ্রিল, ২০২১: জাতীয় গণমাধ্যম সপ্তাহ (১-৭ মে) রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে কাল সোমবার ১২ এপ্রিল মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট দেশের জেলা-উপজেলা থেকে স্মারকলিপি পাঠাতে আহবান করা হয়েছে। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ’র) পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের আহবান জানানো হয়।
কেন্দ্র থেকে ইতিপূর্বে পাঠানো হুবহু স্মারকলিপি সংগঠনের শাখাসমুহ এবং অন্যান্য সাংবাদিক সংগঠনের ক্ষেত্রে সংযোজন- বিয়োজন করা যেতে পারে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। ৫ এপ্রিল লকডাউনের কারনে তারিখ পরিবর্তন করে ১২ তারিখ স্মারকলিপি প্রদানের দিন ধায্য করা হয়।
এবছর আগামি মাসের পহেলা মে’ পঞ্চমবারের মত দেশে *পঞ্চম জাতীয় গণমাধ্যম সপ্তাহ- ২০২১* উদযাপিত হবে ইনশাল্লাহ।
মহামারী বৈশ্বিক করোনাকালে সামাজিক দূরত্ব বজায় রেখে কেন্দ্রসহ জেলা-উপজেলায় স্বল্পপরিসরে দোয়ানুষ্ঠানের মধ্য দিয়ে উদযাপনের আশা রাখছি।
পহেলা মে জাতীয় গণমাধ্যম সপ্তাহের উদ্বোধনী আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আমরা ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ জানাতে চাই। আশা করি; তিনি আমাদের ভাচ্যুয়ালি আয়োজনে অংশগ্রহন এবং সাংবাদিকদের স্বার্থ সংশ্লিষ্ট দাবিসমুহ বাস্তবায়নে আন্তরিক হবেন।
যে সকল এলাকায় এখনো স্মারকলিপির কপি পৌঁছেনি দ্রুত তারা ০১৭২০৪৬২৮৫৬ নাম্বারে ম্যাসেজ করে ইমেইল ঠিকানা দিয়ে আজই কপিটি সংগ্রহ করুন। প্রতিবছরের ন্যায় এবছরও স্মারকলিপি পাঠানো হচ্ছে।
এবছর মহামারী করোনাকালে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পাঠিয়ে সহযোগিতা করতে স্থানীয় প্রশাসনকে বিশেষ অনুরোধ জানানো হয়।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সকল শাখাসমুহকে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পাঠানোর এ কর্মসূচী সামাজিক দূরত্ব বজায় রেখে ক্ষুদ্রদলে সফল করতে বিশেষ আহবান জানিয়েছেন কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।
নেতৃবৃন্দ বলেন, জাতীয় গণমাধ্যম সপ্তাহটি সারাদেশের সাংবাদিকদের প্রাণের দাবিতে পরিণত হয়েছে। গণমাধ্যম ও সাংবাদিকদের স্বার্থ রক্ষায় সপ্তাহটি বিশেষ গুরুত্ব পাবে বলে বিএমএসএফ মনে করে।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!