সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়া উপজেলা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দীতায় চেয়ারম্যানসহ দুই ভাইস চেয়ারম্যান নির্বাচিত ভান্ডারিয়ায় পেনশন স্কিম মেলা উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে পিরোজপুরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা উপজেলা নির্বাচনকে কেন্দ্র করেইন্দুরকানীতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন জেপি’র চেয়ারম্যান প্রার্থী মাহিবুল হোসেনের মনোনয়নপত্র বাতিল পিরোজপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেফতার ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে, কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই ভান্ডারিয়া উপজেলা নির্বাচনে তিন পদে ৬ প্রার্থীর মনোনয়ন দাখিল কাউখালীতে গাজার গাছ সহ যুবক গ্রেফতার ভান্ডারিয়ার অটো চালক কাওসারের লাশ কাঠালিয়ায় উদ্ধার কাউখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় মিশুক ড্রাইভার নিহত ভান্ডারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে মিরাজুল ইসলামের মনোনয়নপত্র দাখিল ভান্ডারিয়ায় স্কাউট ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধের মৃত্যু ভান্ডারিয়ার চরখালী ফেরীতে বাসের ধাক্কায় অল্পেরর জন্য রক্ষা পেল অর্ধশত যাত্রীসহ বাস ॥ ৪ টি মোটর সাইকেল নদীতে॥ বাস চালক আটক পিরোজপুরে কলেজছাত্রকে পিটিয়ে হত্যা, বিক্ষোভ-মানববন্ধন কলেজ ছাত্রের আত্মহত্যা কাউখালীতে অবৈধ জাল দিয়ে মাছ ধরায় তিন জেলেকে কারাদণ্ড পিরোজপুরে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে হত্যা রাজাপুরে মুক্তিযোদ্ধাদের নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত
ভান্ডারিয়ার চরখালী ফেরীতে বাসের ধাক্কায় অল্পেরর জন্য রক্ষা পেল অর্ধশত যাত্রীসহ বাস ॥ ৪ টি মোটর সাইকেল নদীতে॥ বাস চালক আটক

ভান্ডারিয়ার চরখালী ফেরীতে বাসের ধাক্কায় অল্পেরর জন্য রক্ষা পেল অর্ধশত যাত্রীসহ বাস ॥ ৪ টি মোটর সাইকেল নদীতে॥ বাস চালক আটক

পিরোজপুর সময় ডেক্সঃ
পিরোজপুরের ভান্ডারিয়ার চরখালী প্রান্তে ফেরিতে ব্রেক ফেল হওয়া একটি বাসের ধাক্কায় ৪ টি মোটরসাইকেল নদীতে পড়ে যায় এবং অল্পেরর জন্য অর্ধশত যাত্রী সহ একটি বাস রক্ষা পেয়েছে। এ ঘটনায় পুলিশ ঘাতক বাস চালক বাসুদেব দাস (৪০) কে আটক করে। বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টা থেকে ১১ রুটের গাড়ি চলাচল বন্ধ রয়েছে। স্থানীয় প্রশাসনের সহায়তায় ফায়ার সার্ভিস উদ্ধার কাজ অব্যাহত রয়েছে।

প্রত্যাক্ষদর্শী পথচারী বাদশা তালুকদার এবং রিকশা চালক মিজানুর রহমান  জানান, চরখালী ঘাটে ভেড়ানো ফেরিতে গাড়ি তোলা হচ্ছিল এসময়ে বরগুনা পাথরঘাটা থেকে ছেড়ে আসা খুলনা গামী মেট্রোপলিটন পরিবহন (খুলনা মেট্রো-ব ১১-০১৪৪) ফেরীতে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেরীর সামনে থাকা মঠবাড়ীয়া-পিরোজপুরগামী সহারা পরিবহন (ঢাকা মোট্রো ব-১১-৫৬৩১) গাড়িটিকে সজোড়ে ধাক্কা দিলে গাড়িটির এক তৃতীয়াংশ নদীতে ঝুলে পড়ে। এসময় ফেরির সামনে থাকা ৪টি মোটরসাইকেল নদীতে নিমজ্জিত হয় এবং কমপক্ষে ৫০ যাত্রী নদীতে পড়ে যায়। পরে তাদেরকে ফেরি ঘাটে থাকা ট্রলার নিয়ে স্থানীয়রা নদী থেকে উদ্ধার করে।

মোটরসাইকেল আরোহী মো. সোহেল ফকির জানান, চরখালী থেকে মোটরসাইকেলে করে সে তার শিশু কন্যা এবং ভাতিজাকে নিয়ে পিরোজপুর যাওয়ার জন্য ফেরিতে ওঠে। অল্পের জন্য তারা প্রাণে রক্ষা পান কিন্তু মোটর সাইকেলটি নদীতে পড়ে যায়।


মোটর সাইকেল আরোহী সুমন চন্দ্র রায় জানান, সে মঠবাড়ীয়া থেকে পিরোজপুর যাচ্ছিলেন বাসের ধাক্কায় মোটর সাইকেল নিয়ে খড়শ্রোতা কঁচা নদীতে নিমজ্জিত হন। উদ্ধারকারীদের সহয়তায় সে তীরে উঠতে সক্ষম হলেও এখন তার মোটর সাইকেলটি উদ্ধার করা সম্ভব হয়নি। ঘটনাস্থলে উদ্ধার কাজ শুরু করেছে ভান্ডারিয়া পুলিশ প্রশাসন ও ফায়ার সার্ভিস।

এদিকে দূর্ঘটানার পর ফেরী চলাচল বন্ধ রয়েছে ভান্ডারিয়া- খুলনা, ঢাকা, মঠবাড়িয়া- পাথরঘাটাসহ  ১১ টি রুটের যান চলাচল এ রিপোর্ট লেখা বন্ধ রয়েছে। নদীর দুই পারে গাড়ীর লম্বা লাইন লক্ষ করা গেছে।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহম্মদ হোসেন জানান, দূর্ঘটনা পর পর থানা পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ অব্যাহত রেখেছেন। এবং বাস চালক বাসুদেব দাসকে আটক করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!