শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় ৫ কোটি টাকার নিষিদ্ধ কীটনাশক জব্দ কাউখালীতে এস ডি এফ অফিসের মালামাল চুরি ভান্ডারিয়ায় ওয়ার্ল্ড ভিশনের অবহিতকরণ সভা অনুষ্ঠিত কাউখালীতে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত কাউখালীতে পূজা মন্ডপ পরিদর্শন করলেন পিরোজপুর জেলা পুলিশ সুপার পিরোজপুরে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে ৮জন নিহত  সবার পরিচয় আমরা বাংলাদেশের নাগরিক : পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে ১০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার  কাউখালীতে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত ঢাকা থেকে অপহৃত শিশু মঠবাড়িয়ায় উদ্ধার মঠবাড়িয়ায় সীরাত বিষয়ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মঠবাড়িয়ায় ব্যাংকের সীল জাল করে গ্রাহকের কাছ থেকে টাকা আত্মসাৎ! কারন দর্শা‌নোর নো‌টিশ ভান্ডারিয়ায় আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যা ফেসবুকে লোভনীয় পোস্টের ফাঁদে নারী, টাকা উদ্ধার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে স্নাতক প্রথম বর্ষের ক্লাস শুরু ২৮ অক্টোবর কাউখালীতে গাছ থেকে পড়ে স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু কাউখালীতে দুই দিনব্যাপী কৃষকদের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত কাউখালীতে এক দফা দাবিতে কর্মবিরতি পালন করে উপজেলা নার্সিং সংস্কার পরিষদ নেছারাবাদে কাপড়ের রং মিশিয়ে আইসক্রিম তৈরি, প্রতিষ্ঠানকে জরিমানা
ভাণ্ডারিয়ায় পিকআপের ধাক্কায় ২ পথচারী নিহত, আহত ৪

ভাণ্ডারিয়ায় পিকআপের ধাক্কায় ২ পথচারী নিহত, আহত ৪

ভান্ডারিয়া প্রতিনিধিঃ

পিরোজপুরের ভাণ্ডারিয়া-মঠবাড়িয়া সড়কের ভাণ্ডারিয়া উপজেলার দক্ষিণ ইকড়ি গ্রামে আজ সোমবার সকালে পিকআপ ভ্যানের ধাক্কায় ২ পথচারী নিহত এবং অপর ৪ জন পথচারী আহত হয়েছেন। নিহতরা হচ্ছেন, গৃহবধূ ঝুমাইয়া আক্তার (৩২) ও শিশুকন্যা হাওয়া (৭)। ঝুমাইয়া আক্তার ইকড়ি গ্রামের হোসেন সাহেব এর স্ত্রী এবং শিশু হাওয়া কাঠালিয়া উপজেলার মরিচবুনিয়া গ্রামের আবু হাসান হাওলাদার এর মেয়ে। হাওয়া  মায়ের সাথে নান বাড়িতে বেড়াতে এসে এই দূর্ঘটনার শিকার হন।

গুরুতর আহত ৪ জনকে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। থানা পুলিশ পিকাআপ ভ্যান (বরিশাল মেট্রো ন ১১-০৮-০৪) ও এর চালক তোফায়েল হোসেন আটক করেছে। সাতক্ষিরা জেলার আশাশুনি উপজেলার তুয়ার ডাঙ্গা গ্রামের মোত্তালেব গাইনের ছেলে।

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, আজ সোমবার সকালে সাড়ে সাতটায় দিকে স্বজনদের চট্টগ্রামগামী বাসে উঠিয়ে দিতে ইকড়ি গ্রামের হাওলাদার বাড়ি নামক স্থানে সড়কের পাশে গাছে ওপর বসে বাসের অপেক্ষা করছিলেন এরা। এ সময় মঠবাড়িয়া থেকে আসা মোবাইল টাওয়ারের বিদ্যুৎ সংযোগ এর কাজে নিয়োজিত ( বরিশাল মেট্রো -ন ১১ ০৮ ০৪) একটি পিকআপ ভ্যান বেপরোয়া গতিতে নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে চাঁপা দেয়। এতে ঘটনাস্থ’লে অন্তঃসত্বা ঝুমাইয়া বেগম (৩২) ও শিশু হাওয়া আক্তার (৭) নিহত হন। এ সময় আরও ৪ পথচারী আহত হন। এরা হচ্ছেন ইয়াসিন (৫), মায়া বেগম (৩৫) হাফিজা আক্তার মিষ্টি (২৮), হোসেন সাহেব (৩২)। আহতদের প্রথমে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

 

ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, দূর্ঘটনার পর পিকআপ ভ্যান এবং এর চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!