শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় ৫ কোটি টাকার নিষিদ্ধ কীটনাশক জব্দ কাউখালীতে এস ডি এফ অফিসের মালামাল চুরি ভান্ডারিয়ায় ওয়ার্ল্ড ভিশনের অবহিতকরণ সভা অনুষ্ঠিত কাউখালীতে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত কাউখালীতে পূজা মন্ডপ পরিদর্শন করলেন পিরোজপুর জেলা পুলিশ সুপার পিরোজপুরে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে ৮জন নিহত  সবার পরিচয় আমরা বাংলাদেশের নাগরিক : পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে ১০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার  কাউখালীতে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত ঢাকা থেকে অপহৃত শিশু মঠবাড়িয়ায় উদ্ধার মঠবাড়িয়ায় সীরাত বিষয়ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মঠবাড়িয়ায় ব্যাংকের সীল জাল করে গ্রাহকের কাছ থেকে টাকা আত্মসাৎ! কারন দর্শা‌নোর নো‌টিশ ভান্ডারিয়ায় আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যা ফেসবুকে লোভনীয় পোস্টের ফাঁদে নারী, টাকা উদ্ধার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে স্নাতক প্রথম বর্ষের ক্লাস শুরু ২৮ অক্টোবর কাউখালীতে গাছ থেকে পড়ে স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু কাউখালীতে দুই দিনব্যাপী কৃষকদের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত কাউখালীতে এক দফা দাবিতে কর্মবিরতি পালন করে উপজেলা নার্সিং সংস্কার পরিষদ নেছারাবাদে কাপড়ের রং মিশিয়ে আইসক্রিম তৈরি, প্রতিষ্ঠানকে জরিমানা
মেট্রোরেল চালু হলে পরিবহন ব্যবস্থা পাল্টে যাবে: কাদের

মেট্রোরেল চালু হলে পরিবহন ব্যবস্থা পাল্টে যাবে: কাদের

মেট্রোরেলের লাইন ওভারহেড ক্যাটেনারি সিস্টেম ও রেললাইন স্থাপন কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ বুধবার সকাল সোয়া ১০টায় রাজধানীর দিয়াবাড়িতে মেট্রোরেলের উত্তরা ডিপোতে এ কাজের ফলক উন্মোচন করেন মন্ত্রী। এসময় মুজিববর্ষ উপলক্ষে ক্যালেন্ডারেরও উদ্বোধন করা হয়।
ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড দেশের প্রথম এই মেট্রোরেল প্রকল্প বাস্তবায়ন করছে। ২০২১ সালের ১৬ ডিসেম্বর স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ২০ দশমিক ১০ কিলোমিটার এই মেট্রোরেল মানুষের চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে। মেট্রোরেল চালু হওয়ার পর দেশের পরিবহন ব্যবস্থা পাল্টে যাবে বলে আশা প্রকাশ করেছেন ওবায়দুল কাদের। এটি চালু হওয়ার পর বর্তমানের মতো যানজট থাকবে না বলেও জানিয়েছেন তিনি।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!