সোমবার, ১৩ মে ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ভান্ডারিয়া উপজেলা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দীতায় চেয়ারম্যানসহ দুই ভাইস চেয়ারম্যান নির্বাচিত ভান্ডারিয়ায় পেনশন স্কিম মেলা উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে পিরোজপুরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা উপজেলা নির্বাচনকে কেন্দ্র করেইন্দুরকানীতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে আগুন জেপি’র চেয়ারম্যান প্রার্থী মাহিবুল হোসেনের মনোনয়নপত্র বাতিল পিরোজপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেফতার ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে, কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই ভান্ডারিয়া উপজেলা নির্বাচনে তিন পদে ৬ প্রার্থীর মনোনয়ন দাখিল কাউখালীতে গাজার গাছ সহ যুবক গ্রেফতার ভান্ডারিয়ার অটো চালক কাওসারের লাশ কাঠালিয়ায় উদ্ধার কাউখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় মিশুক ড্রাইভার নিহত ভান্ডারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে মিরাজুল ইসলামের মনোনয়নপত্র দাখিল ভান্ডারিয়ায় স্কাউট ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধের মৃত্যু ভান্ডারিয়ার চরখালী ফেরীতে বাসের ধাক্কায় অল্পেরর জন্য রক্ষা পেল অর্ধশত যাত্রীসহ বাস ॥ ৪ টি মোটর সাইকেল নদীতে॥ বাস চালক আটক পিরোজপুরে কলেজছাত্রকে পিটিয়ে হত্যা, বিক্ষোভ-মানববন্ধন কলেজ ছাত্রের আত্মহত্যা কাউখালীতে অবৈধ জাল দিয়ে মাছ ধরায় তিন জেলেকে কারাদণ্ড পিরোজপুরে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে হত্যা
ইন্দুরকানীতে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীর মৃত্যু

ইন্দুরকানীতে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীর মৃত্যু

ইন্দুরকানী (পি‌রোজপুর) প্রতি‌নি‌ধি :
পি‌রোজপু‌রের ইন্দুরকানীতে সড়ক দুর্ঘটনায় তরুণ ব্যবসায়ী মারুফ হোসেন (২৮) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার উমেদপুর মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে মারুফ টগড়ার নিজ বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে পিরোজপুর যাওয়ার পথে উমেদপুর মোড়ে পৌঁছলে বিপরীত দিকে ঢাকা থেকে ছেড়ে আসা বনফুল পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে সে গুরুতর আহত হয়। এসময় তার ব‌্যবহৃত মোটরসাইকেলটি দুমড়ে মুর্ছে যায়। পরে স্থানীয় জনতা গুরুতর আহত মারুফ‌কে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। কিন্তু খুলনা নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত মারুফ উপজেলার টগড়া গ্রামের আব্দুস সালাম তালুকদারের সেজ পুত্র।‌ সে উপজেলার চৌরাস্তা এলাকায় মার্বেল টাইলসের ব্যবসা করতেন।

 

ইন্দুরকানী থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ব্যবসায়ী যুবককে খুলনা নেয়ার পথে মারা গেছে। এই ঘটনা ঘাতক বাস ও চালককে আটক করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!