শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ
পিরোজপুরে মাংস বাকিতে না দেয়ায় ব্যাবসায়ীকে মারধর

পিরোজপুরে মাংস বাকিতে না দেয়ায় ব্যাবসায়ীকে মারধর

ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার চন্ডিপুর হাটে মাংস বিক্রেতা মো: সরোয়ার হোসেনকে (৫০) মারধর করার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছেন চন্ডিপুর হাটের বাজার ব্যবসায়ী সমিতি। আজ শনিবার সকাল দশটায় চন্ডিপুর হাটে দোকানপাট বন্ধ রেখে এ প্রতিবাদ সমাবেশ করে এ ঘটনায় হামলাকারীদের বিচার দাবি করেন ব্যবসায়ীরা।

গত বুধবার (১৫ এপ্রিল) সকাল আটটার দিকে স্থানীয় সেলিম হাওলাদার সরোয়ারের দোকানে মাংস কিনতে যান। এসময় দোকানদারের কাছে মাংস বাকিতে নিতে চাইলে মাংস বাকিতে না দিতে চাইলে দুজনের মধ্যে বাক বিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে সেলিম ফোন করে তার লোকজনকে ডাকলে ১০/১২ জন লোক হাতুড়ি, লোহার রড, ইট পাটকেল নিয়ে সেলিমের নেতৃত্বে মাংস বিত্রেæতা সরোয়ারের উপর হামলা করে। এতে সরোয়ার মাথায় ও পায়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হন। এরপর আহত সরোয়রকে স্থানীয় ব্যবসায়ীরা উদ্ধার করে প্রথমে পিরোজপুর সদর হাসপাতালে এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
এ ঘটনায় চন্ডিপুর বাজার ব্যবসায়ীরা আজ শনিবার সকাল দশটায় প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করেন।
স্থানীয় ব্যবসায়ীরা বলেন এলাকার অনেক প্রভাবশালী লোকের ছত্রছায়ায় থাকা লোকজন আমাদের কাছে বিভিন্ন সময় মালামাল বাকি কিনতে আসে। আমরা তাদেরকে বাঁকিতে মাল দিতে না চাইলে আমাদেরকে গালিগালাজ সহ নানা রকম হুমকি দিয়ে যায়। আমরা যাতে নির্ধিদায় ব্যবসা বানিজ্য করতে পারি তার প্রতিকার চাই। সরোয়ারের উপর হামলার ঘটনায় জড়িতদের শাস্তির দাবি জানান ব্যবসায়ীরা।
চন্ডিপুর বাজার কমিটির সভাপতি আশ্রাফুর আলম মোল্লা বলেন এই হামলাকারীদের বাজার থেকে অবাঞ্ছিত ঘোষণা করা হল। ভবিষ্যতে এদের কাছে কোনো ব্যবসায়ী কোনো রকমের মালামাল বিক্রয় করতে পারবে না।

উক্ত প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মন্জু, উপজেলা জেপির সহ-সভাপতি শহিদুল আলম দোদুল, জাকির হোসেন গাজী, চন্ডিপুর বাজার কমিটির সভাপতি আশ্রাফুর আলম মোল্লা, রিয়াজুল ইসলাম মিঠু সহ বাজারের বিভিন্ন ব্যবসায়ী বৃন্দ।

 

সুত্র indurkanibarta.com

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana