মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত কাউখালীতে মৎস্য কার্ডধারী জেলেদের ছাগল বিতরণ ভান্ডারিয়ায় স্বাধীনতার পতাকা উত্তোলন দিবস পালিত
ঝালকাঠি নাগরিক ফোরামের ১০১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষনা

ঝালকাঠি নাগরিক ফোরামের ১০১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষনা

ঝালকাঠি নাগরিক ফোরামের ১০১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষনা

ঝালকাঠি মঙ্গলবার ১৪ জানুয়ারি ২০২০ইং॥ ঝালকাঠি নাগরিক ফোরামের ৪র্থ সম্মেলনের ১০১ সদস্যের পূর্নাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হয়েছে। সোমবার রাতে নাগরিক ফোরামের সভাপতি সামসুল হক মনুর শাহী মহলে অনুষ্ঠিত সভায় এ কমিটি ঘোষণা করা হয়। নাগরিক ফোরামের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এ কমিটি ঘোষণা করেন।

কমিটিতে বিশিষ্ট সমাজসেবক সামসুল হক মনু সভাপতি ও সাংবাদিক আহমেদ আবু জাফর সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

কমিটির অপর নেতৃবৃন্দ হলেন,

সহ-সভাপতি যথাক্রমে, দেশবাংলা ফাউন্ডেশনের চেয়ারম্যান এস এস মিজানুর রহমান, সাবেক ছাত্রনেতা আবু সাঈদ খান, নারীনেত্রী ইসরাত জাহান সোনালী, কবি এম এ মুসা, শিক্ষক নেতা আবু বকর সিকদার, সাংবাদিক আহসান হাবীব সোহাগ, অধ্যাপক মেজবাহ উদ্দীন খান রতন, শিক্ষক নেতা সৈয়দ দেলোয়ার হোসেন, অব সেনা ইউসুফ আলী মোল্লা, শিক্ষক নেতা মোসলেম আলী সিকদার এবং ওয়ার্ক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক দীপু লাল দাস।

যুগ্ম-সম্পাদক দু’জন এরা হলেন ডা: জহিরুল ইসলাম বাদল ও কৃষিবিদ মাহফুজুর রহমান। যুগ্ম-সম্পাদক ৪ জন যথাক্রমে এ্যাডভোকেট মোঃ জহিরুল ইসলাম সুমন, সাংবাদিক রিয়াজুল ইসলাম বাচ্চু, সাবেক ছাত্রনেতা সরওয়ার হোসেন স্বপন ও সাংবাদিক আল আমিন তালুকদার।

কমিটির সহ-সম্পাদকবৃন্দরা হলেন সাবেক ছাত্রনেতা এম জাকির হোসেন, প্রভাষক অমরেশ রায় চৌধুরী, সাংবাদিক এইচএম বাদল, নারীনেত্রী ডালিয়া নাসরিন ও শিরিন জাহান।

সাংগঠনিক সম্পাদক যথাক্রমে সাংবাদিক এসএম রেজাউল করিম, অলোক সাহা ও নারী নেত্রী পিনু আকতার নদী।

সহ-সাংগঠনিক সম্পাদক সাংবাদিক বশির আহম্মেদ খলিফা, মশিউর রহমান বুল ও সাংবাদিক এইচএম গিয়াস উদ্দিন।

আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আনোয়ারুল হক খোকন, এ্যাড: ফয়সাল খান ও এ্যাড. মাহাবুব আলম খান সুমন।

শিক্ষা বিষয়ক সম্পাদক মু. আবু সুফিয়ান ইয়েন। দপ্তর সম্পাদক আতাউর রহমান, সহ-দপ্তর মোরশেদ আলম ও রুহুল আমিন।

প্রচার সম্পাদক মনোনীত করা হয়েছে সাংবাদিক হাসনাইন তালুকদার দিবসকে। উপ-প্রচার সম্পাদকবৃন্দরা হলেন, সাংবাদিক ইমাম হোসেন বিমান, শাকিল আহমেদ রনি, রানা মৃধা ও সাংবাদিক আরিফুর রহমান।

কোষাধ্যক্ষ নির্বাচিত করা হয়েছে সাংবাদিক রুহুল আমিন রুবেলকে। চিকিৎসা বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আবুয়াল হাসান এমবিবিএস।

ক্রীড়া সম্পাদক উজ্জল রহমান ও শাকিল হাওলাদার। সাংস্কৃতিক সম্পাদক রফিকুল ইসলাম স্বপন ও জারী শিল্পি আব্দুল আব্দুল হক বয়াতী।
পরিবেশ সম্পাদক শাকিব শাহরিয়া,
মহিলা বিষয়ক সম্পাদক নাজমা আক্তার,
ধর্ম বিষয়ক সম্পাদক এম রাজিব রহমান,
আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো: ফায়জুল হক তালুকদার জিয়া ইংল্যান্ড ও মিলন মাহমুদ সৌদি আরব।
যোগাযোগ সম্পাদক রিয়াজ উদ্দিন মুরাদ,
আইসিটি সম্পাদক শিহাব মাহমুদ,
সহ-আইসিটি সম্পাদক এইচ এম নবীন ও খায়রুল ইসলাম।
আপ্যায়ন সম্পাদক রফিকুল ইসলাম ও আব্দুল কুদ্দুস মোল্লা।
শিশু বিষয়ক সম্পাদক স্কুলছাত্রী লিন্তা খানম ও
ছাত্র বিষয়ক সম্পাদক সুস্মিতা আহমেদ জেরিন।

যুব বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিরাজ।
প্রবীন বিষয়ক সম্পাদক বিপ্লব হোসেন মাসুম।
পাঠাগার সম্পাদক ফাতেমা আক্তার মুক্তা।
ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক রনি।
জলবায়ু সুরক্ষা বিষয়ক সম্পাদক সোহানুর রহমান।
সমাজ কল্যান সম্পাদক আমানুর রহমান খান সুমন ও
শ্রম বিষয়ক সম্পাদক সাইদুর রহমান সজীব।
মানবসম্পদ সম্পাদক ইমরান হোসেন আদনান ও
বিজ্ঞান বিষয় সম্পাদক ইঞ্জিনিয়ার দিলীপ কুমার দে।
মানবাধিকার সম্পাদক গোলাম মাওলা ও
সহ-মানবাধিকার সম্পাদক হাসিনা আক্তার।

নির্বাহী সদস্যবৃন্দরা হলেন যথাক্রমে, সাবেক ছাত্রনেতা ইদ্রিস মল্লিক ও যুবনেতা আক্তার হোসেন, ক্রীড়া সংগঠক মো: রুবেল খান, সাংবাদিক শাহাদাত হোসেন তালুকদার মনু, প্রধান শিক্ষক মো: হিরন মোল্লা, সাংবাদিক আতিকুর রহমান, মোস্তাফিজুর রহমান নান্না, আব্দুল জলিল সরদার, কবির আকন, মাহবুব আলম খান সুমন, ছাত্রনেতা আফম আজীম তালুকদার, সাবু খান, আল রিয়াদ রাজিব, ছাত্রনেতা আলী আজগর আকাশ, রাকা আহমেদ মিজান, ডা: জামাল হোসেন, ডা. মিজানুর রহমান, শহিদুল ইসলাম, সাংবাদিক সাইদুল ইসলাম, সাংবাদিক মাসুম খান, মোঃ মনির হোসেন, অধ্যাপক আব্দুল হালিম, সাংবাদিক মো: ফারুক হোসেন খান, সুমন হাওলাদার, সাংবাদিক আব্দুল মান্নান তাওহীদ, ছাত্রনেতা তরিকুল ইসলাম অপু, ছাত্রনেতা খোকন মন্ডল, জসিম উদ্দিন, ব্যবসায়ী ও সমাজসেবক মো: শামিম আহমেদ। আগামি ২ বছরের জন্য এই কমিটি গঠন করা হয়। সংগঠনের প্রয়োজনে কমিটির পদপদবী পরিবর্তন করা যাবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana