রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
দৈনিক আমার দেশ পত্রিকা খুলে দেওয়া ও মাহমুদুর রহমান এর সাজা বাতিলের দাবীতে মানববন্ধন কাউখালীতে সরকারি কর্মকর্তা কর্মচারীরা অফিসের সময়সূচী মানছে না বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত এমাদুলের পরিবারকে ভাণ্ডারিয়া বিএনপি’র আর্থিক সহায়তা প্রদান ভান্ডারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ কাউখালীতে সমুদ্রগামী মৎস্যজীবীদের মাঝে চাল বিতরণ ভান্ডারিয়ায় পুত্রবধূর দায়ের কোপে শ্বশুরের মৃত্যু গণ হত্যার দায়ে শেখ হাসিনাকে এ দেশের মাটিতে এনে ফাঁসির দাবী ভাণ্ডারিয়া সংবর্ধনা সভায় বিএনপি নেতৃবৃন্দ ভান্ডারিয়ায় বিনা চিকিৎসায় কাতরাচ্ছে গুলিবিদ্ধ নাঈম কাউখালীতে দেয়ালে দেয়ালে রং তুলির আঁচড়ে নতুন দেশের ছবি ইন্দুরকানীতে সাংবাদিকের মাকে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা পয়সা ও স্বর্ণালংকার লুট  ভান্ডারিয়ায় বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত কাউখালীতে ছাত্রদলের মিছিল সমাবেশ কাউখালী থানা পুলিশকে ফুল ও মিষ্টি দিয়ে বরণ করলেন উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ৯ বছর পর দেশে ফিরলেন বিএনপি নেতা সালাহউদ্দিন ভবিষ্যতে রাজনীতি করা অনেক কষ্টকর হবে : স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে নিজের ঘর থেকে কৃষকের হাত পা বাধা মরদেহ উদ্ধার ভান্ডারিয়ায় আশ্রয়ণ-২ প্রকল্পের পুনর্বাসিতদের প্রশিক্ষণ কোর্স এর উদ্বোধন কাউখালীতে অংশীজনের অংশগ্রহণে মৎস্য সম্পদের স্থায়িত্বশীল এবং সর্বোত্তম ব্যবহার বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হারুনকে ডিবি থেকে বদলি ভান্ডারিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন
টঙ্গীতে সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

টঙ্গীতে সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

টঙ্গীতে শহীদ আহসান উল্লাহ্ মাস্টার জেনারেল হাসপাতালের ইমার্জেন্স মেডিকেল অফিসার ডা, সৈয়দা তানজিনা আফরিন (ইভা) দৈনিক সময়ের আলো টঙ্গী প্রতিনিধি মহিউদ্দিন রিপন ও চ্যানেল এস এর সাংবাদিক আব্দুল আলিম এর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার এবং উপযুক্ত শাস্তির দাবিতে মানববন্ধন করেছে সাংবাদিকরা। সোমবার সকাল ১১টায় শহীদ আহসান উল্লাহ্ মাস্টার জেনারেল হাসপাতালের সামনে এ মানববন্ধ কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বক্তরা বলেন, টঙ্গীতে শহীদ আহসান উল্লাহ্ মাস্টার জেনারেল হাসপাতালে সরকারি নির্দেশনা না মেনে হাসপাতালের নাগালের মধ্যেই গড়ে উঠেছে অসংখ্য প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগোনষ্টিক সেন্টার। এসমস্ত প্রাইভেট হাসপাতালের দালালদের মাধ্যমে রোগী পাঠানো ও ঔষধ কোম্পানির বিক্রয় প্রতিনিধিদের নির্দেশনা মোতাবেক ঔষধ লিখে মোটা অংকের কমিশন হাতিয়ে নেয়াই যেন হাসপাতালের ডাক্তারদের মূল পেশাগত দায়িত্ব হয়ে দাড়িয়েছে। এতে চিকিৎসা সেবা নিতে আসা রোগীরা চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছে প্রতিনিয়িত। ফলে দিন দিন সাধারণ রোগীদের মাঝে বাড়ছে ক্ষোভ ও হতাশা।
গত শুক্রবার সকালে রোাগীদের এমন অভিযোগের প্রেক্ষিতে গনমাধ্যমকর্মীরা এগিয়ে গেলে ডা, সৈয়দা তানজিনা আফরিন ইভা তাদের সাথে অসদাচরণ করেন ও জুতা হাতে মারার জন্য তেড়ে আসেন। তিনি দাম্ভিকতার সাথে উচ্চ কন্ঠে আওয়াজ তুলে বলেন, ‘আই হেট ইউর জার্নালিষ্ট’। বিভিন্ন পত্রিকা ও অনলাইনে নিউজ পোর্টালে শহীদ আহসান উল্লাহ্ মাস্টার জেনারেল হাসপাতালের ইমার্জেন্স মেডিকেল অফিসার ডা, সৈয়দা তানজিনা আফরিন (ইভা) বিরুদ্ধে সংবাদ প্রকাশ হলে ডা, ইভা দৈনিক সময়ের আলো টঙ্গী প্রতিনিধি মহিউদ্দিন রিপন ও চ্যানেল এস এর সাংবাদিক আব্দুল আলিম এর বিরুদ্ধে মিথ্যা মামলা টঙ্গী পূর্ভ থানা দায়ের করেন। পুলিশ তদন্ত ছাড়া মামলা নিয়েছে কেন। মামলার খবর পেয়ে সাংবাদিকরা উল্ট মামলা দিতে গেলে টঙ্গী পূর্ব থানার ওসি কামাল হোসেন রহস্য জনক ভাবে মামলাটি নেননি। সাংবাদিক এর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার এবং উপযুক্ত শাস্তির দাবি জানান টঙ্গী ও গাজীপুরের সাংবাদিক নেতারা।
উক্ত মানববন্ধনে টঙ্গীর সিনিয়র সাংবাদিক দৈনিক সংবাদ পত্রিকার টঙ্গী প্রতিনিধি ও বীরমুক্তিযোদ্ধা ওয়াজ উদ্দিন এর সভাপতিত্বে আরো ছিলেন, বাংলাদেশ মস্ফল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য এম এ আকরাম, মেঘনা২৪ এর সম্পাদক মাহাবুবু রহমান চৌধুরী, চ্যানেল ৪এর সম্পাদক মাসুদ, দৈনিক জনতার টঙ্গী প্রতিনিধি দেওয়ান রফিকুল ইসলাম মাখন, বাংলদেশ সমাচারের টঙ্গী প্রতিনিধি অমল চন্দ্র ঘোষ, দৈনিক ভোরের পাতার টঙ্গী প্রতিনিধি জাকির হোসেন, দৈনিক করতোয়ার টঙ্গী প্রতিনিধি আনোয়ার হোসেন মাস্টার, দৈনিক আজকের জনতার টঙ্গী প্রতিনিধি হাসান মামুন, এশিয়ান টিভির টঙ্গী পূর্ব থানা প্রতিনিধি ফরিদ আহমেদ নয়ন, এশিয়ান টিভির টঙ্গী পশ্চিম থানা প্রতিনিধি ফাহিম, বিজয় টিভির টঙ্গী প্রতিনিধি মোরশেদ আলাম খোকন, আনন্দ টিভির ষ্টাফ রির্পোটার মিরাজী সেলিম ও টঙ্গী প্রতিনিধি শামিমা খানম, দৈনিক বর্তমান ও বাংলার চোখ অনলাইন পত্রিকার টঙ্গী প্রতিনিধি সুজন সারোয়ার, দৈনিক নওরোজ ষ্টাফ রির্পোটার হানিফ হোসেন, সাপ্তাহিক মহানগর বার্তার টঙ্গী প্রতিনিধি মোঃ লিটন মিয়া, দৈনিক ভোরের কন্ঠ টঙ্গী প্রতিনিধি মোঃ আল আমিন হোসেন, দৈনিক ঢাকার ডাক গাজীপুর দক্ষিন প্রতিনিধি রাজিব হোসেন, ঢাকা টিভির টঙ্গী প্রতিনিধি এম আওলাদ, জেটিভির টঙ্গী প্রতিনিধি রাহয়ান আলি, দৈনিক সকালের সময়ের টঙ্গী প্রতিনিধি শেখ রাজিব হোসেন আকাশ, দৈনিক নওরোজ টঙ্গী প্রতিনিধি জাহাঙ্গীর আকন্দ, দৈনিক সরেজমিন বার্তার টঙ্গী প্রতিনিধি মাহাবুব জিলানী, দৈনিক সোনালী বার্তার টঙ্গী প্রতিনিধি জাকির হোসেন জাহাঙ্গীরসহ গাজীপুর ও টঙ্গী সাংবাদিকরা মানববন্ধনে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!