রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
দৈনিক আমার দেশ পত্রিকা খুলে দেওয়া ও মাহমুদুর রহমান এর সাজা বাতিলের দাবীতে মানববন্ধন কাউখালীতে সরকারি কর্মকর্তা কর্মচারীরা অফিসের সময়সূচী মানছে না বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত এমাদুলের পরিবারকে ভাণ্ডারিয়া বিএনপি’র আর্থিক সহায়তা প্রদান ভান্ডারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ কাউখালীতে সমুদ্রগামী মৎস্যজীবীদের মাঝে চাল বিতরণ ভান্ডারিয়ায় পুত্রবধূর দায়ের কোপে শ্বশুরের মৃত্যু গণ হত্যার দায়ে শেখ হাসিনাকে এ দেশের মাটিতে এনে ফাঁসির দাবী ভাণ্ডারিয়া সংবর্ধনা সভায় বিএনপি নেতৃবৃন্দ ভান্ডারিয়ায় বিনা চিকিৎসায় কাতরাচ্ছে গুলিবিদ্ধ নাঈম কাউখালীতে দেয়ালে দেয়ালে রং তুলির আঁচড়ে নতুন দেশের ছবি ইন্দুরকানীতে সাংবাদিকের মাকে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা পয়সা ও স্বর্ণালংকার লুট  ভান্ডারিয়ায় বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত কাউখালীতে ছাত্রদলের মিছিল সমাবেশ কাউখালী থানা পুলিশকে ফুল ও মিষ্টি দিয়ে বরণ করলেন উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ৯ বছর পর দেশে ফিরলেন বিএনপি নেতা সালাহউদ্দিন ভবিষ্যতে রাজনীতি করা অনেক কষ্টকর হবে : স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে নিজের ঘর থেকে কৃষকের হাত পা বাধা মরদেহ উদ্ধার ভান্ডারিয়ায় আশ্রয়ণ-২ প্রকল্পের পুনর্বাসিতদের প্রশিক্ষণ কোর্স এর উদ্বোধন কাউখালীতে অংশীজনের অংশগ্রহণে মৎস্য সম্পদের স্থায়িত্বশীল এবং সর্বোত্তম ব্যবহার বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হারুনকে ডিবি থেকে বদলি ভান্ডারিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন
প্রাপ্তবয়স্কদের ফ্যান্টাসির ভয়ঙ্কর গল্প নিয়ে আসছে ‘সিন’

প্রাপ্তবয়স্কদের ফ্যান্টাসির ভয়ঙ্কর গল্প নিয়ে আসছে ‘সিন’

মানুষের ফ্যান্টাসির জগৎ অত্যন্ত বর্ণময় হতে পারে। আবার হতে পারে খুব কদর্যও। বিশেষ করে প্রাপ্তবয়স্কদের ফ্যান্টাসি বা সেক্সুয়াল ফ্যান্টাসির জগৎ খুবই বিচিত্র হয়ে থাকে। সেই ফ্যান্টাসির প্রতি টান মানুষকে কী ভয়ঙ্কর পরিস্থিতিতে নিয়ে যেতে পারে সেই নিয়েই তৈরি হয়েছে বাংলা ওয়েব সিরিজ ‘সিন।এটার স্ট্রিমিং শুরু হবে আগামী ৮ মে আড্ডাটাইমস অ্যাপে।

অরুণাভ খাসনবীশ পরিচালিত এই সিরিজে কলকাতার এমন একটি অন্ধকার জগৎ দেখবেন দর্শক, যার সম্পর্কে বেশিরভাগ মানুষেরই খুব একটা ধারণা নেই। মাস দুয়েক আগে এই সিরিজের একটি পোস্টার সাড়া ফেলে দিয়েছিল সোশাল মিডিয়ায়। এবার এলো এই সিরিজের টিজার।

এই ওয়েব সিরিজের পোস্টারে দেখা গিয়েছিল দুই অভিনেতা-অভিনেত্রীকে সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায়, অসংখ্য পাক দেওয়া স্বচ্ছ কাপড়ে বাঁধা। সিরিজ নিয়ে সোশাল মিডিয়ায় কৌতূহলটা বেশি হয় ঠিক সেই কারণেই। কিন্তু এই সিরিজে যৌনতা এবং নগ্নতাকে যেভাবে ব্যবহার করা হয়েছে, তার মধ্যে দর্শক কদর্যতা পাবেন না এমনটাই জানিয়েছেন পরিচালক।

তিনি বলেন, নগ্ন মানেই তা কুৎসিত নয়। দর্শক এই সিরিজটা দেখলে বুঝবেন, অভিনেতা-অভিনেত্রীর শরীরকে এখানে এমন কোনওভাবে ব্যবহার করা হয়নি যা অপ্রাসঙ্গিক।

অরুণাভ বলেন, নগ্নতা এই সিরিজের বিষয় নয়। এটা একটা অপরাধের গল্প। মেট্রোপলিটন শহরগুলিতে এক ধরনের নেটওয়ার্ক থাকে যারা মানুষের বিভিন্ন যৌন ফ্যান্টাসির পরিষেবা দেয়। অনেকের হয়তো আশ্চর্য মনে হবে জেনে, এই ধরনের সার্ভিস কিন্তু কলকাতাতেও রয়েছে। আমার গল্পের দুই প্রোটাগনিস্ট এমনই একটি নেটওয়ার্কের মধ্যে জড়িয়ে পড়বে নিছক কৌতুহলে। এর পরিণতি হবে ভয়ঙ্কর। গল্পটা একটা থ্রিলার যেখানে এই অন্ধকার জগৎ সম্পর্কে মানুষকে কিছুটা হলেও জানানোর চেষ্টা করেছি।

পরিচালক জানান, তিনি দীর্ঘদিন এই অন্ধকারময় জগৎ নিয়ে তথ্য সংগ্রহ করেছেন। ঠিক কোন ধরনের মানুষ এই ধরনের পরিষেবা নিয়ে থাকেন, তাঁদের সামাজিক শ্রেণি কী, তাঁদের মনস্তত্বই বা কেমন, এই নিয়ে বিশদে গবেষণা করার পরে তিনি চিত্রনাট্যটি লিখেছেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!