শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধের মৃত্যু ভান্ডারিয়ার চরখালী ফেরীতে বাসের ধাক্কায় অল্পেরর জন্য রক্ষা পেল অর্ধশত যাত্রীসহ বাস ॥ ৪ টি মোটর সাইকেল নদীতে॥ বাস চালক আটক পিরোজপুরে কলেজছাত্রকে পিটিয়ে হত্যা, বিক্ষোভ-মানববন্ধন কলেজ ছাত্রের আত্মহত্যা কাউখালীতে অবৈধ জাল দিয়ে মাছ ধরায় তিন জেলেকে কারাদণ্ড পিরোজপুরে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে হত্যা রাজাপুরে মুক্তিযোদ্ধাদের নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কাউখালীতে অবৈধ ঝাটকা ও পঁচা মাছ বিক্রি! ৪ জেলেকে মোবাইল কোর্ট সাজা প্রদান করেন ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি
নাজিরপুরে ধর্ষণের শিকার শিশুর বাবাকে টাকা নিয়ে চুপ থাকতে বললেন ইউপি সদস্য!

নাজিরপুরে ধর্ষণের শিকার শিশুর বাবাকে টাকা নিয়ে চুপ থাকতে বললেন ইউপি সদস্য!

ছবি: প্রতীকী

পিরোজপুরের নাজিরপুরে ধর্ষণের শিকার দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীর (৭) পরিবারকে
বিচারের আশ্বাস দিয়ে ৮ দিন ঘুরিয়ে অবশেষে শিশুটির বাবাকে ৩ হাজার টাকা নিয়ে চুপ থাকতে বলেছেন এক ইউপি সদস্য।

বৃহস্পতিবার বিকেলে সাংবাদিকদের কাছে এমন অভিযোগ করেন ধর্ষণের শিকার ওই ছাত্রীর বাবা।

ঘটনাটি ঘটেছে উপজেলার দীর্ঘা ইউনিয়নের চাঁদকাঠী বাজার সংলগ্ন জিলবুনিয়া গ্রামে। ধর্ষণে অভিযুক্ত টুলু মন্ডল (১৫) ওই কিশোর একই গ্রামের পংকজ মন্ডলের ছেলে।

ধর্ষণের শিকার শিশুটির বাবা জানান, গত ১২ আগস্ট সন্ধ্যায় তার মেয়ে স্থাণীয় চাঁদকাঠী বাজারে এক শিক্ষিকার কাছ থেকে প্রাইভেট পড়ে বাড়িতে ফিরছিল। এসময় টুলু মন্ডল তাকে অনুসরণ করে। মেয়েটি চাঁদকাঠী বাজার সংলগ্ন ব্রিজের কাছের মোকসেদ মাস্টারের ভাড়া দেওয়া টিনসেড বাড়ির কাছে আসলে টুলু তার মুখচেপে ধরে তাকে ওই বাড়ির বাথরুমে নিয়ে যায়। সেখানে শিশুটর মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করে টুলু। এরপর রক্তাক্ত অবস্থায় শিশুটি বাড়িতে ফিরলে তাকে চিকিৎসার জন্য নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসক শিশুটিকে পিরোজপুর সদর হাসপাতালে পাঠালেও এ ঘটনা ধামাচাপা দিতে স্থানীয় সুনিল বেপারী, রব বাড়ৈ ও লিটন মেম্বার বিষয়টি মিমাংসা করে দেওয়ার চাপ দিয়ে সেখানে যেতে দেয়নি। কিন্তু পরে গত বুধবার স্থানীয় ইউপি সদস্য লিটন বিশ্বাস ওই ছাত্রীর বাবাকে ৩ হাজার টাকা নিয়ে চুপ থাকার জন্য চাপ দিচ্ছেন।

তবে অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য লিটন বিশ্বাস জানান, শুরু থেকেই তিনি ওই ছাত্রীর বাবাকে আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দিয়েছেন।

নাজিরপুর থানার ওসি মো. মুনিরুল ইসলাম জানান, এ ধরনের কোন ঘটনা তিনি শোনেননি বা কেউ অভিযোগও করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

 

সুত্র বাংলাদেশ নিউজ ২৪

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!