মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত কাউখালীতে মৎস্য কার্ডধারী জেলেদের ছাগল বিতরণ ভান্ডারিয়ায় স্বাধীনতার পতাকা উত্তোলন দিবস পালিত
ইন্দুরকানীতে ইট ভাটার নিউজ করতে যাওয়ায় সাংবাদিক উপর হামলা

ইন্দুরকানীতে ইট ভাটার নিউজ করতে যাওয়ায় সাংবাদিক উপর হামলা

স্টাফ রিপোর্টারঃ
পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় ‘দৈনিক আমাদের সময়’ পত্রিকার উপজেলা প্রতিনিধি মো: মারুফুল ইসলামের উপর স্থাণীয় ইট ভাটা মালিক কর্তৃক হমলার শিকার হয়েছেন।
হামলার শিকার সাংবাদিক মারুফুল আজ দুপুরে জানান, মঙ্গলবার রাতে ইন্দুরকানী বাজারে অভিযুক্তরা আমাকে মারধরের পরে হত্যার হুমকী দেয়। এ ঘটনায় মারুফুল ইসলাম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
দায়ের হওয়া অভিযোগ সূত্রে জানা যায়, স্থাণীয় মো. সাইদুর রহমান সাইদ হাওলাদারের অবৈধ ইটের ভাটা রয়েছে। তার ওই ইটের ভাটার উপর একটি সংবাদ সংগ্রহের জন্য সাংবাদিক মারুফুল ইসলাম সেখানে যায়। এ খবর ভাটার মালিক সাইদুর রহমান জানতে পারেন। ওই দিন রাত ৮টার দিকে সাইদুর রহমান, মারুফুল ইসলামকে ইন্দুরকানী বাজারের জৈনিক শুভ’র হেমিওপ্যাথ দোকানের সামনে দেখতে পান।
সেখানে সাংবাদিক মারুফুলকে দেখতে পেয়ে প্রথমে হুমকি ও পরে চর থাপ্পর ও কিল-ঘুষি দেয়। এতে তার শরীরে নীলা ফুলা জখম সৃষ্টি হয়। এ সময় সাংবাদিক মারুফুলের ডাক চিৎকারে স্থাণীয়রা এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করেন।
এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান এ্যাড এম মতিউর রহমান জানান, অভিযুক্ত সাইদুর রহমান একজন দুর্ধর্ষ ক্যাডার প্রকৃতির লোক। তার বিরুদ্ধে এমন একাধীক অভিযোগ রয়েছে। সাইদুর রহমান গত প্রায় ৩ বছর আগে তার ওই ইট ভাটার শ্রমিক মাসুম (২৫) হত্যা মামলার প্রধান আসামী। এছাড়া তিনি উপজেলা আ’লীগ এর সভাপতি ও সাবেক সাধারন সম্পাদক মনিরুজ্জামান মৃধা, সদর ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক মো. আজিজ হাওলাদারকে মারধরসহ তার বিরুদ্ধে এলাকায় একাধীক সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে।
এ বিষয়ে অভিযুক্ত সাইদুর রহমানের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, বিষয়টি ভুল বুঝাবুঝি হয়েছে। পরে তা স্থাণীয়ভাবে মিমাংশা করা হয়েছে।
ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির এই অভিযোগের সত্যতা স্বীকার করে জানান, আমরা অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে আইনী ব্যাবস্থা গ্রহনের বিষয় প্রক্রিয়াধীন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana