রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:৪১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিশ্বকাপে কখনো মেক্সিকোর বিপক্ষে হারেনি আর্জেন্টিনা মঠবাড়িয়ায় অবৈধ ব্যান্ডরোল বিড়ির ছড়াছড়ি \ সরকার হারাচ্ছে রাজস্ব কাউখালীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ভান্ডারিয়ায় বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় নবনিযুক্ত পৌর প্রশাসক কে সংবর্ধনা ভান্ডারিয়ায় আগুন লেগে ৮টি দোকান ভস্মীভূত কাউখালী উত্তর বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন ৩ ডিসেম্বর কাউখালীতে বিপুল পরিমাণ অবৈধ জাল উদ্ধার। পিরোজপুরে টমটম- অটো মুখোমুখি সংঘর্ষে নিহত- ১ শোক সংবাদ: কামরুজ্জামান মিঠু মঠবাড়িয়ায় বন্যা পরবর্তি আশ্রয়ন এলাকা পরিদর্শণ করলো উপজেলা প্রশাসন : ইউএনও‘র কৃতজ্ঞতা স্ট্যাটার্স কাউখালী প্রেস ক্লাবের উদ্যোগে দোয়া অনুষ্ঠান স্বরূপকাঠিতে খেয়া থেকে নদীতে পড়ে নিখোঁজের ছয় ঘন্টা পরে মৃতদেহ উদ্ধার মঠবাড়িয়ায় স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত : অভিভাবকদের সচেতন থাকার পরামর্শ “কর্মচারী সংকট।প্রাথমিক শিক্ষার বেহাল দশা” ব্রাহ্মণবাড়িয়ায় ৫৬৬ বিদ্যালয়ে নেই প্রধান শিক্ষক দেশের মানুষ আগ্নেয়গিরির মতো ফুঁসে উঠছে: ফখরুল কাউখালীতে এইচএসসি পরীক্ষার্থী প্রতিপক্ষের আঘাতে যখম মঠবাড়িয়ায় জেলেদের কাছ থেকে টাকা নিয়ে গরু দেবার কথা বলে গরু ও ছাগলের বাচ্চা দেয়ার অভিযোগ ! কাউখালীতে কমিউনিটি ক্লিনিক উদ্বোধন কাউখালীতে প্রতিবন্ধী দম্পত্তির স্ত্রীর সিজারিয়াল অপারেশনের খরচ দিলেন জেলা প্রশাসক
মঠবাড়িয়ায় জেলেদের কাছ থেকে টাকা নিয়ে গরু দেবার কথা বলে গরু ও ছাগলের বাচ্চা দেয়ার অভিযোগ !

মঠবাড়িয়ায় জেলেদের কাছ থেকে টাকা নিয়ে গরু দেবার কথা বলে গরু ও ছাগলের বাচ্চা দেয়ার অভিযোগ !

সোহেল, বিশেষ প্রতিনিধি

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা মৎস্য অধিদপ্তরের দেশীয় প্রজাতির মাছ শামুক ঝিনুক সংরক্ষণ উন্নয়ন প্রকল্পের মাঠ সহায়ক কর্মী সাইফুল ইসলাম প্রিন্স এর বিরুদ্ধে সীমাহীন দুর্নীতি ও অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। এ সংক্রান্ত বিষয় এলাকাবাসী গণ স্বাক্ষর করে প্রকল্প পরিচালক মৎস্য অধিদপ্তর গোপালগঞ্জ শাখায় লিখিত অভিযোগও দিয়েছেন।

জানা গেছে, এ প্রকল্পের আওতায় জেলেদের  বিকল্প স্বাবলম্বী করার অংশ হিসেবে মঠবাড়িয়া উপজেলার ২৫ জন জেলেদের মাঝে গরু এবং ছাগল দেবার কথা থাকলেও প্রকল্পের মাঠ সহায়ক সাইফুল ইসলাম প্রিন্স প্রত্যেককে গরু দেবার কথা বলে পাঁচ হাজার টাকা করে হাতিয়ে নেন। গত ২৮ জুলাই উপজেলা পরিষদে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে  ১০ জনের মাঝে গরু এবং ১৫ জনের মাঝে ছাগলের বাচ্চা বিতরণ করা হয় ।

সরেজমিনে গেলে সাপলেজা গ্রামের মোশারফ হোসেন বলেন, প্রিন্স গরু দেবার কথা বলে ৫ হাজার টাকা নিয়ে একটি গরুর বাচ্চা দিয়েছেন। খেতাছিড়া গ্রামের কামাল হোসেন, সোহাগের স্ত্রী তাসলিমা বেগম, ঝাটিবুনিয়া গ্রামের রিংকু রানী, পনু দর্জিসহ নাম প্রকাশ নাশর্তে একাধিক ব্যাক্তি জানান, প্রিন্স গরু দেবার কথা বলে ৫ হাজার টাকা নিয়ে দুটি করে ছাগলের বাচ্চা দিয়েছে।

গুঞ্জন রয়েছে সাইফুল ইসলাম প্রিন্স স্থানীয় একজন প্রভাবশালী রাজনৈতিক নেতার আশীর্বাদে এ প্রকল্পে যোগদান করেছেন। অভিযুক্ত সাইফুল ইসলাম প্রিন্স এ ব্যাপারে কোন সদুত্তর দিতে পারেননি। তবে তিনি বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা অলিউর রহমান বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana