রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:১৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে মিরাজুল ইসলামের মনোনয়নপত্র দাখিল ভান্ডারিয়ায় স্কাউট ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধের মৃত্যু ভান্ডারিয়ার চরখালী ফেরীতে বাসের ধাক্কায় অল্পেরর জন্য রক্ষা পেল অর্ধশত যাত্রীসহ বাস ॥ ৪ টি মোটর সাইকেল নদীতে॥ বাস চালক আটক পিরোজপুরে কলেজছাত্রকে পিটিয়ে হত্যা, বিক্ষোভ-মানববন্ধন কলেজ ছাত্রের আত্মহত্যা কাউখালীতে অবৈধ জাল দিয়ে মাছ ধরায় তিন জেলেকে কারাদণ্ড পিরোজপুরে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে হত্যা রাজাপুরে মুক্তিযোদ্ধাদের নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কাউখালীতে অবৈধ ঝাটকা ও পঁচা মাছ বিক্রি! ৪ জেলেকে মোবাইল কোর্ট সাজা প্রদান করেন ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু
ব্রাহ্মণবাড়িয়ায় সকাল ৭টায় ঈদের প্রধান জামাত জেলা জামে মসজিদে

ব্রাহ্মণবাড়িয়ায় সকাল ৭টায় ঈদের প্রধান জামাত জেলা জামে মসজিদে

জহির সিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান বলেছেন, ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে করোনা সংক্রমণ পরিস্থিতিতে পবিত্র ঈদুল ফিতরের জামাত সারা দেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়াও ঈদগাহ ময়দান বা খোলা জায়গার পরিবর্তে মসজিদে মসজিদে সামাজিক দুরুত্ব বজায় রেখে আদায় করা হবে।

তিনি বলেন, জেলা জামে মসজিদে সকাল ৭ টায় ঈদের প্রধান জামাত এবং সাড়ে ৭ টায় ২য় জামাত অনুষ্ঠিত হবে। এছাড়া ৪ হাজার ৫শত মসজিদে ঈদের নামাজ আদায় করা হবে।

তিনি আরো বলেন, মঙ্গলবার থেকে জেলা শহরের ভাদুঘরে কোরবাণির পশুর হাট বসবে। এখানে করোনার সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনেই পশু কেনা বেচা হবে। এ পর্যন্ত অনলাইনে আড়াই হাজার পশু বিক্রী হয়েছে।

তিনি বলেন, কোন অবস্থাতেই সড়ক মহাসড়কে কোরবাণির হাট বা পশু জবাই করা যাবে না। যদি কেউ এ ধরণের কার্যকলাপে লিপ্ত হয় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। পৌর শহরের ৯১ টি পয়েন্টে কোরবানির পশু জবাইয়ের ব্যবস্থা করা হয়েছে। তিনি সকলকে স্বাস্থ্য সুরক্ষায় কোরবানির পশুর বর্জ্য যত্রতত্র না ফেলার আহ্বান জানিয়ে বলেন বর্জ্য পরিষ্কারে পৌরসভার পরিচ্ছন্ন কর্মীরা দায়িত্ব পালন করবেন।

তিনি সোমবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলণ কক্ষে পবিত্র ঈদুল আযহার নামাজ আদায় সংক্রান্ত সরকারি নির্দেশনা সম্পর্কিত অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামসুজ্জামানের সভাপতিত্বে পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামসুজ্জামান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রহিছ উদ্দিন, জেলা ইসলামি ফাউন্ডেশনের উপ পরিচালক মোঃ শাহ আলম, বিশিষ্ট আলেম মাওলানা সাজিদুর রহমান, জেলা জামে মসজিদের সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আহ্বায়ক খ,আ,ম রশিদুল ইসলাম, সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পি, সাবেক সাধারণ সম্পাদক আ,ফ,ম কাউসার এমরান, নাগরিব ফোরামের সভাপতি পীযূষ কান্তি আচার্য্য, সময় টিভির বুরো প্রতিবেদক উজ্জল চক্রবর্তীসহ বিভিন্ন শ্রেনী-পেশার প্রতিনিধি ও আলেম ওলেমাগণ উপস্থিত ছিলেন।

পরে করোনা ভাইরাস থেকে মুক্তিসহ দেশ ও জাতির কল্যান কামনা করে মোনাজাত করেন মাওলানা সাজিদুর রহমান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!