শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় স্কাউট ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধের মৃত্যু ভান্ডারিয়ার চরখালী ফেরীতে বাসের ধাক্কায় অল্পেরর জন্য রক্ষা পেল অর্ধশত যাত্রীসহ বাস ॥ ৪ টি মোটর সাইকেল নদীতে॥ বাস চালক আটক পিরোজপুরে কলেজছাত্রকে পিটিয়ে হত্যা, বিক্ষোভ-মানববন্ধন কলেজ ছাত্রের আত্মহত্যা কাউখালীতে অবৈধ জাল দিয়ে মাছ ধরায় তিন জেলেকে কারাদণ্ড পিরোজপুরে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে হত্যা রাজাপুরে মুক্তিযোদ্ধাদের নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কাউখালীতে অবৈধ ঝাটকা ও পঁচা মাছ বিক্রি! ৪ জেলেকে মোবাইল কোর্ট সাজা প্রদান করেন ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন
ইন্দুরকানী ছাত্র লীগ হতদরিদ্রদের ঘরে পৌছেদিল সুরক্ষা সরঞ্জাম ও খাদ্য সামগ্রী বিতরণ

ইন্দুরকানী ছাত্র লীগ হতদরিদ্রদের ঘরে পৌছেদিল সুরক্ষা সরঞ্জাম ও খাদ্য সামগ্রী বিতরণ

  1. আবুল কালাম আজাদ,ইন্দুরকানী(পিরোজপুর) প্রতিনিধি

পিরোজপুরের ইন্দুরকানীতে ছাত্র লীগের পক্ষ থেকে হতদরিদ্রদের মাঝে সুরক্ষা সরঞ্জাম ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমন প্রতিরোধে যখন দেশের হাট বাজার দোকানপাঠ সহ সকল প্রকার আয় রোজগারের পথ বন্ধ যখন নিম্ন আয়ের মানুষেরা দিশাহারা খাবারের জন্য হাহাকার ঠিক তখনই অসহায়দের পাশে খাদ্য সহায়তা নিয়ে ছুটে এল উপজেলা ছাত্রলীগ। উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান ছগীরের নেতৃত্বে উপজেলার অসহায় নি¤œ আয়ের মানুষদের মাঝে করোনার প্রার্দুভাব থেকে রক্ষাপেতে এই সুরক্ষা সরঞ্জাম ও চাল,ডাল তেল পেয়াজ বিতরণ করেন। ৮ র্মাচ বুধবার উপজলার বিভিন্ন গ্রামে অসহায় পরিবারের মাঝে এই সামগ্রী বিতরণ করেণ ইন্দুরকানী উপজেলা ছাত্র লীগ।
ছাত্র লীগ সভাপতি বলেন এই মহামারিতে আমরা ঘরে বসে থাকতে পারিনা । বাংলাদেশ ছাত্রলীগ দেশের বিপদে সব সময় ঝাপিয়ে পড়েছে। তেমনি আজ আমরা সর্ব শক্তিদিয়ে দেশের মানুষের দুয়ারে দুয়ারে যাচ্ছি। মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশে আমরা সকল অসহায় পরিবারের দারে দারে খাবার পৌছে দিচ্ছি। শুধ মানুষদের কয়েকটা দিন ঘরে থাকতে হবে নিজের সুরক্ষার জন্য ও নিজের পরিবারের সুরক্ষার জন্য। বিতরণ কালে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ঈ¯্রাফীল খান নেওয়াজ। উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে তারা চাল, ডাল পেয়াজ রসুন,তেল, হ্যান্ড গ্লাভস, মাস্ক সহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী মানুষের ঘরে ঘরে পৌছে দেন।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!